NCB এর জে’রায় যেভাবে দিদির বি’পদ ডেকে আনল ভাই সৌভিক! – OnlineCityNews

NCB এর জে’রায় যেভাবে দিদির বি’পদ ডেকে আনল ভাই সৌভিক!

প্রয়াত বলিউড অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃ’ত্যুর মা’মলার ড্রা’গস কানেকশনের সুত্র খুঁজতে নামা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) শুক্রবার প্রায় ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ চালানোর পর রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) ভাই সৌভিক চক্রবর্তী আর সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রে’ফতার করেছে।

সুত্র অনুযায়ী, আজ রিয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা ‘হতে পারে আর তাঁকে গ্রে’ফতারও করা ‘হতে পারে। কারণ NCB এর সামনে রিয়ার ভাই সৌভিকের দেওয়া বয়ান রিয়ার জন্য বিপদ ডেকে এনেছে।

জিজ্ঞাসাবাদের সময় NCB সৌভিক আর ড্রা’গস চ্যাটের প্রমাণ দেখিয়েছে। সুত্র অনুযায়ী, NCB এর জিজ্ঞাসাবাদে স্যামুয়েল মিরান্ডা বলেছে যে সে সৌভিকের কথায় ড্রা’গ ড্রিলারের থেকে ড্রা’গস চেয়ে পাঠিয়েছিল। আর সৌভিক জানিয়েছে যে, সে রিয়ার কথামতো স্যামুয়েলকে ড্রা’গস আনার জন্য বলেছিল।

এবার এটা স্পষ্ট যে, রিয়ার ভাই সৌভিকের বয়ান রিয়াকে হাজতে পাঠানোর জন্য যথেষ্ট। আরেকদিকে NCB সুশান্তের স্টাফ দীপেশ সাওয়ান্তকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকে। সৌভিক আর স্যামুয়েলকে আজ আ’দালতে পেশ করে রি’মান্ড চাইবে NCB।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *