সুশান্ত সিং রাজপুত নিজের টাকা নিজেই যা করতে চেয়েছিলেন, ফাঁ’স হোয়াটস অ্যাপ চ্যাট – OnlineCityNews

সুশান্ত সিং রাজপুত নিজের টাকা নিজেই যা করতে চেয়েছিলেন, ফাঁ’স হোয়াটস অ্যাপ চ্যাট

সুশান্ত সিং রাজপুত চেয়েছিলেন নিজের ব্যা’ঙ্ক অ্যাকাউন্ট নিজেই পরিচালনা করতে। সম্প্রতি একটি জা’তীয় সংবা’দমাধ্যমে সম্প্রচা’রিত হয়েছে একটি হোয়াটস অ্যা’পের চ্যাটের তথ্য।

সেখানেই উঠে এসেছে তাঁর এই ইচ্ছার কথা। সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তীর মধ্যে আর্থিক লেনদেন নিয়ে কোনও একটি বিষয় যে ছিল, তা এতদিনে পরিষ্কার।

কিন্তু এই হোয়াটস অ্যাপ চ্যাটের তথ্য জানান দিচ্ছে, সুশান্ত নিজের ব্যাঙ্ক ম্যানেজারকে বলেছিলেন, নিজের অ্যাকাউন্টের টাকার লেনদেন তিনি নিজের হাতেই করতে চান।

তাঁর মৃ’ত্যুর মাসখানেক আগে এই কথাবার্তা হয়েছিল। হ’র্ষ নামে কোনও ব্যাঙ্ক ম্যানেজারকে সুশান্ত একবার কলব্যাক করতে বলেছিলেন। সেখানেই তারপর তিনি সুশান্তকে জানিয়েছিলেন, তাঁর কয়েকটি ডকুমেন্ট দরকার।

যেমন সুশান্তের সই ইত্যাদি। ইমেলের মাধ্যমে একটি ফর্ম পাঠাতে চেয়েছিলেন ম্যানেজার। তিনি সুশান্তকে তাঁর মেল আইডি দিতে বলেন।

সুশান্তের পরিবার অনেকদিন আগেই অ’ভিযোগ করেছিলেন যে সুশান্তের অর্থনৈতিক বিষয় নিজের নিয়ন্ত্রণে রাখতেন রিয়া চক্রবর্তী। এমনকী সুশান্তকে হ’ত্যার অ’ভিযোগও এনেছেন তাঁরা। রিয়ার বি’রুদ্ধে করা অ’ভিযোগের ভিত্তিতে ত’দন্তও শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.