যে কারনে ‘পিকে’ মুভির জন্য ১ পয়সাও নেননি সুশান্ত – OnlineCityNews
Breaking News
Home / ভারত / যে কারনে ‘পিকে’ মুভির জন্য ১ পয়সাও নেননি সুশান্ত

যে কারনে ‘পিকে’ মুভির জন্য ১ পয়সাও নেননি সুশান্ত

Advertisement
Advertisement

ভক্তরা তাঁকে বলেন বলিউডের ক্রিস্টোফার নোলান । অনুরাগ কাশ্যপের মতো পরিচালকরা তাঁকে হিং’সা করেন, রণবীর সিং’য়ের মতো তারকারা তাঁর একটা ছবি করার জন্য মুখিয়ে থাকেন । সেই রাজ’কুমার হিরানির ‘পিকে’-তে অভিনয় করেছিলেন সু’শান্ত সিং রাজপুত ।

‘পিকে’ এক কথায় অমির খান আর অনুষ্কা শর্মার ছবি । কিন্তু পর্দায় মাত্র ১৫ মিনিটের জন্য থেকেও সার’ফারাজ দর্শক’দের মনের গভীরে দাগ কে’টে গিয়েছিলেন। রাজকুমার হিরা’নির ম’স্ত বড় ভ’ক্ত ছিলেন সু’শান্ত । তাই যখন ‘পি’কে’-র জন্য তাঁকে বেছে নিলেন পরি’চালক, আনন্দে আ’ত্মহা’রা হয়ে গিয়ে’ছিলেন প্রয়াত অভিনেতা।

রাজকুমার হি’রানির ‘মস্ত বড় ভ’ক্ত ছিলেন সুশান্ত । তাই যখন ‘পিকে’-র জন্য তাঁকে বে’ছে নিলেন পরিচালক, আনন্দে আ’ত্মহা’রা হ’য়ে গিয়েছিলেন প্রয়া’ত অ’ভিনেতা । অল্প সময়ের ওই রো’লের জন্য কো’নও টাকা নে’ননি তিনি । য’দিও ছবিতে অ’নু’ষ্কার প্রে’মিক তিনিই।

তবে সুশা’ন্ত টাকা নিতে না চা’ইলেও তাঁর শুভ কাম’না করে হি’রানি তাঁর হা’তে ২১ টাকা গুঁ’জে দিয়েছিলেন। আর ‘পিকে’-র বিপু’ল সা’ফল্যর পর নিজের কা’লেকশন থেকে সি’নেমাটো’গ্রাফির উ’পর প্রচুর বই সুশা’ন্ত’কে উ’পহার স্ব’রূপ পাঠি’য়েছিলেন তিনি ।

হয়’তো একটা কৃ’তজ্ঞ’তাবো’ধও ছিল । আর সবচেয়ে ব’ড় কথা, সুশা’ন্তের প্র’তিভার প’রিচয় পেয়ে’ছিলেন হিরা’নি স্যার । জান’তেন, এই বই’গুলি পড়’তে কত’টা আ’গ্রহী সু’শান্ত ।

জানা যায়, ‘পি’কে’র ওই চ’রিত্রটির জন্য রণ’বীর কাপু’র, শা’হিদ কা’পুর, ইম'রান হাসমি অনেককেই ভাবা হয়েছিল প্রথমে। শেষ পর্যন্ত সারফারাজ’কে ব্যাগে বন্দী করেন সুশান্ত সিং রাজপুত । শেষ পর্য’ন্ত সারফারাজ’কে ব্যা’গে ব’ন্দী করেন সু’শান্ত সিং রাজ’পুত।

Advertisement
Advertisement

Check Also

সারাদিন গোয়ালঘরেই পড়াশোনা, প্রথম চেষ্টাতেই হলেন বিচারক

Advertisement Advertisement v রাতে ঘুমনো ছাড়া সারা দিন গোয়ালেই কা’টত তাঁর। গরু এবং গরুর পাশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!