বিকৃত যৌ’ন হয়’রানির ভিডিওসহ স্ট্যাটাস কলেজছাত্রীর, তোলপার নেট দু’নিয়া – OnlineCityNews

বিকৃত যৌ’ন হয়’রানির ভিডিওসহ স্ট্যাটাস কলেজছাত্রীর, তোলপার নেট দু’নিয়া

চট্টগ্রাম নগরীতে প্রকাশ্যে যৌ’ন হ’য়রা’নির শিকার হয়েছেন মহসিন কলেজের এক শিক্ষার্থী। সবশেষ বুধবার মহানগরীর লালখা’নবাজার এ’লাকায় ওই ‘ছাত্রীর বাসার সামনে গিয়ে অভি’যুক্ত তরুণ প্র’কাশ্যে উ’ত্যক্ত করেন।

ফেসবুকে বিকৃ’ত যৌ’ন হ’য়রা’নির ভিডিওসহ একটি স্ট্যাটাস দিয়েছেন ভু’ক্তভো’গী। ভিডিওতে দেখা যায়, এক ত’রুণ প্রকা’শ্যে পর’ণের প্যা’ন্ট খুলে হ’স্তমৈ’থুন করছে। স্ট্যাটাসটি ভাইরাল হয়েছে।

স্ট্যাটাসে ওই ছাত্রী অ’ভিযোগ করে বলেন, ‘‘আমি পড়াতে যাই প্রতিদিন। মা’থা নিচু করে কোনদিকে না তা’কিয়ে যাওয়ার পরও সপ্তা’হে অ’ন্তত দুইবার এমন বিকৃতমনা লো’কদের সঙ্গে দেখা হয়ে যায়।

প্রতি’বারই হয়তো চুপ করে, আর নয়’তো নিচের দিকে তাকিয়ে চলে যাই। কিন্তু আজ আর পারলাম না, কেন জানেন? কারণ আজ’কের ঘটনাটি আ’মাদের বাসার গেইটের পাশে ঘটে’ছে। তাই একটু সাহ’স করে ভিডিও করার চেষ্টা করলাম। আবার এটাও ভাব’লাম ভি’ডিও করে লাভ কী? এ’মন হাজারও ‘ভিডিও ফে’সবুক-ইউটি’উবে পাওয়া যাবে।

এই অ’সভ্য কা’ন্ডের ভিডি’ওটা যখন করছি’লাম, তখন লো’কটা এক’টুও ভ’য় পেলো’ না। বরং উনি আরো বেশি ক’রে অ’সভ্য কাজ’টি করছিলো। পরে ভিডিও করা ব’ন্ধ করে আব্বু’কে ফোন করার ভা’ন করতেই লো’কটি আমাকে বলল, সরি, জা’স্ট থিঙ্ক সরি। এ ক’থা শোনার ‘পর মনে হ’লো কেউ একজ’ন এসে ক’ষে চড় মার’লো আমাকে।

আ’মি মেয়ে। এমন এক সমাজে বস’বাস করি আ’ম'রা, যেখানে আ’মাকে-আ’পনাকে শি’খিয়েছে যাই হোক না কেন তুমি মা’থা উঁচু করে কিছু বল’বা না। কিছু যদি হয়েও যায় তুমি’ চুপ করে থা’কবে। বাই অ্যানি চা’ন্স কিছু বললে ‘সব দোষ তো’মারই হবে!

ওই যুব’কের এমন কান্ড এ’টাই প্রথম নয়, অসংখ্য’বার এমন কান্ড করেছে। কখ’নো তার গো’পনাঙ্গ প্রকাশ্যে দে’খিয়ে, আবার কখনো অ’শ্লী’ল কথা ছুঁ’ড়ে দিয়ে তাকে বিকৃত যৌ’ন হ’য়রা’নি করে আসছে।’’

বুধ’বার রাতে আপলোড করা ভিডিওতে দেখা যায়, অ’ভিযু’ক্ত ত’রুণ প্রকাশ্যে একটি বাসার সামনে পর’ণের প্যান্ট খুলে হ’স্তমৈ’থুন কর’ছে। যা তরু’ণী তার বাসার সামনে বলে দাবি ক’রেন স্ট্যাটাসে। তিনি এলা’কাটি চট্টগ্রাম মহানগরীর চকবাজার এলাকায় বলে উল্লেখ করেন।

চকবাজা’র থা’নার ভার’প্রাপ্ত কর্মক’র্তা রু’হুল আ’মীন বলেন, এ বিষয়ে তিনি অবগ’ত নন। কেউ এ ব্যা’পারে থা’নায় কোন অ’ভিযোগও করে’ননি। বিষয়টি জানার চেষ্টা’ করছি। অ’ভিযোগ করলে কঠোর আই’নানুগ ব্য’বস্থা নেয়া।

শুক্র’বার দুপুর পর্যন্ত স্ট্যাটা’সটিতে তীব্র ‘নিন্দা ও ক্ষোভ প্রকাশ ‘করে অভি’যুক্ত তরু’ণকে গ্রেপ্তার করে আইনের আও’তায় আ’নার দাবি জা’নিয়ে সাত শ’তাধিক কমে’ন্টস পড়েছে। লাই’ক পড়েছে ২ হাজা’রেরও বেশি। শে’য়ার করেছেন ৪ শ’তাধিক ফেসবুক ব্য’বহারকারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *