মহেশ ভাটকে নিয়ে যা বললেন রিয়া, মিডিয়া তোলপার – OnlineCityNews

মহেশ ভাটকে নিয়ে যা বললেন রিয়া, মিডিয়া তোলপার

সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলেছেন সুশান্ত সিং রাজপুতের ঘট’নায় মূল অ’ভিযু’ক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের এই ঘটনায় তার বি’রুদ্ধে উঠেছে নানা রকমের অ’ভিযোগ। তার সঙ্গে নাম জড়িয়েছে প্রযোজক পরিচালক মহেশ ভাটেরও। সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন ৮ জুন। তারপরে মহেশ ভাটের সঙ্গেই প্রথম যোগাযোগ করেন তিনি।

আর এর ৬ দিন পরে মৃ’ত্যু হয় সুশান্তের। যদিও রিয়া চক্রবর্তী দাবি করেছেন যে সুশান্ত সিং রাজপুত নাকি তাকে সেদিন বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেন। সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর কেন মহেশ ভাটের সঙ্গে তিনি যোগাযোগ করেছেন এই নিয়ে প্রশ্ন উঠেছে।

তার সঙ্গে মহেশ ভাটের সম্পর্ক নিয়েও প্রশ্ন চিহ্ন তৈরি করেছে বিভিন্ন মহলে। যদি ও রিয়া জানিয়েছেন মহেশ ভাট কে তিনি বাবার মতো ভাবেন। রিয়া বলছেন, “হ্যাঁ আমি ওনার সঙ্গে কথা বলেছিলাম সেদিন। কারন ওনাকে আমি বাবার মত ভাবি। আমি ওনাকে ফোন করে বলেছিলাম যে আমি এগো’তে পারছি না। সুশান্ত আমা’র বেরিয়ে যেতে বলছে আর আমি খুব ভে’ঙে পড়েছি।

তখন উনি আমায় বলেছিলেন যে বাড়ি যাও এবং নিজের বাবার বিষয় ভাবো। নিজের শ’ক্ত থাকো। তুমি এভাবে ভে’ঙ্গে পড়তে পারো না। কিন্তু দুর্ভা’গ্যব’শত আমাকে ওনার গা’র্ল’ফ্রেন্ড বা’নিয়ে দেওয়া হলো। এদিকে আমা’র ব’য়সী একটি মেয়ে আছে ওনার। আমা’র কি কারো সঙ্গে বিষ’য়টি নিয়ে আলোচনা করা’র অধি’কার ছিল না?”

রিয়া মহেশ ভা’টের ছবি জলে’বি-তে অভিনয় করেছেন। সেই সময় থেকেই প্রযোজকের সঙ্গে তার যোগাযোগ। তিনি বলছেন, “আমি সুশান্তের বাড়ি থেকে যেদিন বেরিয়েছি সেদিনই ফোন করেছিলাম ভাট সাবকে। সুশান্তের সঙ্গেও ওনার একটা সুন্দর সম্পর্ক ছিল।

আমা’র অনেক আগে থেকেই ভা’ট সাবের সঙ্গে ওর পরিচয় ছিল। সুশান্ত একবার টু’ইট পর্যন্ত করেছিল যে মহেশ ভাটের সঙ্গে দেখা করার পর তাঁর কেমন লে’গেছিল। সুশা’ন্তের কথাও তাহলে কেউ শু’নছে না কেন?” এমন খবরও প্রকাশ সে এসেছিল যে মহে’শ ভাট নিজে রি’য়াকে বলেছিলেন সুশা’ন্তের জীবন থেকে বেরিয়ে আসতে। যদিও রিয়া এই বিষয়টি সম্পূর্ণ অ’স্বী’কার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *