ইউএনও ওয়াহিদার ওপর হা’মলার ঘ’টনায় ৩ জনের দা’য় স্বী’কার – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / ইউএনও ওয়াহিদার ওপর হা’মলার ঘ’টনায় ৩ জনের দা’য় স্বী’কার

ইউএনও ওয়াহিদার ওপর হা’মলার ঘ’টনায় ৩ জনের দা’য় স্বী’কার

Advertisement
Advertisement

দিনা’জ’পুরের ঘো’ড়া’ঘাট উপজে’লা নির্বা’হী কর্ম’ক’র্তা (ইউএনও) ওয়া’হিদা খান’মের অ’স্ত্রো’চা’রের পর রা’তে’ই ‘জ্ঞান ফি’রে এসেছে। ব’র্ত’মানে হা’সপা’তা’লের আ’ইসি’ইউতে তা’কে প’র্যবেক্ষ’ণে রেখে’ছেন চিকিৎসকরা। শু’ক্রবা’র দু’পুরে তার সিটি স্ক্যান ‘রি’পো’র্টও শত’ভা’গ ভালো এসেছে।

তিনি চি’কিৎসক এবং স্বা’মী’র সঙ্গে মুখ খুলে কথা ব’লেছেন। বিষয়’টি নিশ্চিত করে’ছেন ইউএ’নও ও’য়াহিদা খান’মের স্বামী মেজ’বাউল হোসেন। এদিকে দিনা’জপু’রের ঘো’ড়াঘা’ট উপজে’লা নির্বাহী ক’র্মক’র্তা ওয়াহিদা খা’নম ও তার বাবা ওম’র আ’লীর ওপর হা’মলার ঘটনায় গ্রে’ফতার উপজে’লা যুব’লীগের তিন’জনকে দল থেকে ব’হিষ্কা’র করা হয়েছে।

বহি’ষ্কৃ’তি’রা হলে’ন ঘোড়া’ঘাট উপজে’লার আ’হ্বায়ক জাহা’ঙ্গীর আলম (৪২) ও উপজে’লা যু’বলী’গের সদস্য আ’সাদুল ইস’লামকে (৩৫) দল থে’কে বহি’ষ্কার করা হয়েছে। এছাড়ও ঘো’ড়াঘা’ট সিংড়া ই’উনি’য়ন যুব’লীগের নেতা মা’সুদ রা’নাকে বহি’ষ্কার করা হয়েছে।

দিনা’জপুর জে’লা যুবলীগ মা’সুদ রানা’কে ব’হি’ষ্কার করেছে এবং কে’ন্দ্র থেকে বাকি দু’ইজ’নকে বহি’ষ্কা’র করা হয়েছে। শুক্রবার দিনাজপুর জে’লা যুব”লীগের সভাপ’তি রাশেদ পা’রভেজ সাংবাদিকদে’র জানান, স্থানী’য়রা তাদের বি’রু’দ্ধে চাঁদা’বাজি, হয়’রানি, মা’দক সেবনের অ”ভিযোগ আনায় এমন সিদ্ধা’ন্ত নেয়া হয়ে’ছে।

তিনি বলেন, তাদে’রকে আর কখনও আ’ওয়ামী লী’গের কোন অঙ্গসং’গঠ’নের সাথে সম্পৃ’ক্ত হতে দেয়া হবে না। এদিকে দিনা’জপু’রে ঘো’ড়াঘাট উপ’জে’লার নির্বাহী কর্মক’র্তা ওয়াহিদা খানম এবং তার বাবা’র’ ওপর হা’ম’লার ঘটনা’য় যে চারজ’ন স’ন্দে’হভা’জনকে জি’জ্ঞাসা’বাদ করা হচ্ছে,

তা’দের মধ্যে দু’ইজন স’রাসরি হা’ম’লা’য় সম্পৃ’ক্ত ছিল বলে জা’নি’য়েছেব রেবে’র লিগ্যা’ল অ্যা’ন্ড মি’ডিয়া উইংয়ের পরি’চালক ক’র্নেল আ’শিক বিল্লাহ। গত বু’ধবার মধ্য’রা’তে উপজে’লার নি’র্বাহী কর্ম’ক’র্তার সরকা’রি ভবনে ঢুকে হা’ম’লা চালায় দুষ্কৃ’তিকা’রী’রা।

ঘটনার পর পর ত’দ’ন্তে নামে র‌্যা’­ব ও পু’লিশের যৌথ দল। বৃহস্পতিবার দিনাজ’পুর ডিবি গোয়েন্দা পু’লিশ ইউএনও’র বাস’ভবনের নৈশ প্রহরী পলা’শকে জি’জ্ঞাসা’বাদের জন্য আ’ট’ক করে। এরপর তারা গো’প’ন খবরের ভিত্তিতে ঘো’ড়া’ঘাট থেকে জাহাঙ্গীর ও মাসুদ রানা নামে আরও দু’জনকে আজ ভোরে স’ন্দেহ’ভাজ’ন প্রধান আ’সা’মী আসাদুল হককে দি’নাজ’পুরের হাকি’মপুর উপ’জে’লার হিলি সী’মা’ন্ত এলা’কা থেকে আ’ট’ক করে আই’নশৃ’ঙ্খলা বাহিনী।

নৈশ প্রহ’রী পলা’শ ছাড়া বাকি তিনজ’নকে সিসি’টিভি ফু’টেজ দেখে চি’হ্নিত করা হয়। তাদের গ’তিবি’ধি স’ন্দেহ’জনক ছিল বলে জানিয়েছে পু’লিশ। ঘটনার ত’দ’ন্তে এর মধ্যে ৭ সদ’স্যের ত’দন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়া উপজে’লা নির্বাহী কর্মক’র্তাদের নিরা’পত্তা জো’রদার করার লক্ষ্যে এরই’মধ্যে রংপুর বিভাগের ৫৮টি উপজে’লায় ইউএনওদের নিরা’পত্তায় ১০ জন করে অ’স্ত্রধা’রী আনসার সদস্য মো’তায়ে’নে’র সি’দ্ধা’ন্ত নিয়েছে সরকার।

এই ঘট’নার পেছনে যারাই জড়িত থাকুক না কেন তাদে’র কা’উকে’ ছা’ড় দেয়া হবে না বলে জানি’য়ে’ছেন স্বরাষ্ট্র’মন্ত্রী আ’সাদুজ্জা’মান খান কা’মাল। শু’ক্র’বার এ ঘ’টনায় অ’জ্ঞাত’দের আ’সা’মি করে ঘো’ড়াঘাট থা’নায় মা’ম’লা করেন ইউএনও ওয়াহি’দা খান’মের ভাই।

হা’ম’লার পর গত’কাল ভো’রের দিকে ওয়াহিদা খানম এবং তার বা’বা ওম’র আলী শেখকে উ’দ্ধা’র করে প্রথ’মে রংপুর মেডিকেল ক’লেজ হা’সপাতাল এবং পরে ওয়া’হিদা খানমকে রংপুর ক’মিউনি’টি মেডি’কেল ভর্তি করা হয়। পরে ও’য়াহিদা খা’নমে’র শা’রী’রিক অবস্থার অবনতি হলে শু’ক্র’বার এয়ার অ্যা’ম্বুলে’ন্সে ‘ঢাকা’র নিউ’রোসা’য়েন্স হা’সপা’তা’লে নিয়ে আ’সা হয়। গত রা’তে প্রায় দুই ঘ’ণ্টা অ”স্ত্র’পচা’রের পর মিসে’স খান’মের জ্ঞা’ন ফিরে।

Advertisement
Advertisement

Check Also

ডাক্তার হইছেন, বুঝেন না, সব বলতে হইবো

Advertisement Advertisement সময় রাত ২টা ৪৫ মিনিট। ডিউটি ডাক্তার সবে মাত্র বিশ্রাম নেয়ার জন্য ঘুম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!