সুশান্ত কা’ন্ডে রিয়াকে ক’ড়া জবাব দিলেন ‘দিল বেচারা’ সিনেমার নায়িকা – OnlineCityNews

সুশান্ত কা’ন্ডে রিয়াকে ক’ড়া জবাব দিলেন ‘দিল বেচারা’ সিনেমার নায়িকা

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় অ’ভিযুক্ত রিয়া বেশ কিছুদিন মিডিয়ার সামনে আসেন নি। সাম্প্রতিক সময়ে অবশ্য মিডিয়ার সামনে এসে দিয়েছেন বেশ কিছু বি’স্ফো’রক তথ্য। ত’দন্তেও বেরিয়ে আসছে নানা রকম নতু’ন নতুন তথ্য।

রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদে অবশ্য এখন পর্যন্ত সুশান্তের মৃ’ত্যুর সাথে তার জড়িত থাকার প্র’মাণ পায়নি সি’বিআই। এদিকে রিয়া মিডিয়ায় ব’ক্তব্যে একেক বার একেক জনকে দো’ষা”রোপ করে আসছে সুশান্তের মৃ’ত্যুর কারনে।

কখনও পরিবারের সদস্যদের আবার কখনও বা বলছেন ‘দিল বেচারা’ সিনেমার নায়িকা সঞ্জনা সাংঘির কথা। সঞ্জনার দিকে আঙু’ল তোলার ক্ষেত্রে যুক্তি দেখা’চ্ছেন ২০১৮ সালে ‘দিল বেচারা’ সিনেমার শুটিং চলাকালে সুশান্তের বি’রুদ্ধে গুজন শোনা যায় সঞ্জনার শ্লী’লতা’হা’নি করেছেন সু’শান্ত।

এমন অ’ভিযোগ উঠার পর থেকেই সু’শান্ত নানাভাবে মা’নসিক অস্বস্তিতে ভু’গতে থাকেন সুশান্ত এমনটাই দাবি করেন রি’য়া। রিয়ার এমন দাবি অবশ্য ধোপে টি’কেনি। কেননা সুশা’ন্তের সাথে সঞ্জনার এমন অপ্রীতিকর ঘটনার কথা মিডিয়ায় ছ’ড়িয়ে পড়লে সুশা’ন্ত এবং সঞ্জনার চ্যা’টের স্ক্রি’নশট সামনে আনেন সুশা’ন্ত।

স’ঞ্জনার কাছ থেকে অ’নুমতি নি’য়েই এসব সামনে আনেন প্রয়া’ত এই বলিউড অভি’নেতা। এতেও অবশ্য বিত’র্ক পুরো’পুরি শেষ হয়নি। সুশান্তের মৃ’ত্যুর পর তাই আবারও পু’রনো ইতি’হাস ঘেটে যখন স’ঞ্জনার দিকে আ’ঙুল তোলছেন রিয়া তখন স’ঞ্জনা জবাবও দিয়েছেন।

সঞ্জনা জানান ইতোমধ্যে এ ব্যাপারে বেশ কিছু সা’ক্ষাৎকারে কথা বলে প’রিষ্কার ক’রেছেন রহ’স্যের জট। সঞ্জনার ভা’ষ্য, ‘’সত্যি বলতে এক’জন মহিলা হিসেবে আমি বি’ষয়টি নিয়ে আগে অ’নেক কিছুই বলেছি। আমি আবার এই কথাগুলোকে এ’ন্টা’রটেন ক’রতে চাই না। ২৫ টারও বেশি সা’ক্ষাৎ’কারে আমি এ ব্যা’পারে কথা বলেছি।

এ ছা’ড়া এই নিয়ে বলার মত আমা’র কাছে আর কিছু নেই।” প্র’সঙ্গত, সঞ্জনার শ্লী’লতাহা’নির ব্যাপারটি যখন মি’ডিয়ায় এসেছিল তখন দে’শের বাইরে থাকার কারনে বে’শি কিছু ব’লতে পারে’ননি স’ঞ্জনা। তবে এর দেড় মা’স পর জানি’য়েছিলেন সুশান্তের সাথে এমন কোনো ঘটনাই ঘটেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *