সৃজিতের সিনেমায় সুযোগ করে দেয়ার নামে যেভাবে প্র’তারণা করলেন অভিনেত্রী – OnlineCityNews

সৃজিতের সিনেমায় সুযোগ করে দেয়ার নামে যেভাবে প্র’তারণা করলেন অভিনেত্রী

প্রথম সারির টেলিভিশন চ্যানেল থেকে শুরু করে সৃজিত মুখার্জির সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেয়ার নামে প্র’তারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অ’ভিযোগ উঠেছে টলিউডে।

এ ঘটনায় দুজনকে গ্রে’ফতার করেছে কলকাতার চারু মার্কেট থা’নার পু’লিশ। তারা হলেন- অভিনেত্রী তিতাস ঘোষ ও সুজয় ভুঁইয়া। বাকি চার অ’ভিযুক্ত প’লাতক রয়েছেন। এদের মধ্যে তিতাস ঘোষ আর্টিস্ট ফোরামের সদস্য। গ্রে’ফতারের পরই তার সদস্যপদ বাতিল করা হয়।

পু’লিশ জানিয়েছে, এখন পর্যন্ত ১৯ জন ভু’ক্তভো’গী অ’ভিযোগ জানিয়েছেন এই ছয়জনের বিরু’দ্ধে। প্র’তারণার শি’কার এসব তরুণ-তরুণীর কাছ থেকে ২৩ লাখ টাকা হাতিয়ে নেয়া হয়েছে বলে জানা গেছে। এক অ’ভিযোগকারীর বক্তব্য, চারু মার্কে’টের বাড়িতে তিতাস দীর্ঘদিন ধরে এই প্র’তারণা চক্র চালাচ্ছিলেন। বেশ কয়েকবার টাকা নিয়েছেন তিনি।

জানা গেছে, টলিউড ইন্ডাস্ট্রিতে ফিল্ম ও সিরিয়ালে অভিনয়ের সুযোগ করে দেয়ার নামে বড়সড় প্র’তারণাচক্র চলছিল গত তিন বছর ধরে। শুধুই কলতাকার মধ্যেই সীমাবদ্ধ ছিল না, মফস্বল ও প্রত্যন্ত গ্রাম থেকে আসা তরুণ-তরুণীদের রঙিন স্বপ্ন দেখানো হয়।

বিভিন্ন সিরিয়াল ও সুযোগের প্রতিশ্রুতি, পোর্টফোলিও বানানোর নামে একাধিক তরুণ-তরুণীর কাছে মোটা অঙ্কের টাকা তোলেন অ’ভিযুক্তরা। নদীয়ার এক ব্যক্তির অ’ভিযোগে তিতাস ঘোষ, সুদীপ্ত ব্যানার্জি, সুজয় ভুঁইয়া, পারমিতা ভুঁইয়া, সৌমিক স্যানাল, সুশান্ত ভট্টাচার্যসহ

আরও কয়েকজনের নামে ভা’রতীয় দ’ণ্ডবিধির ১২০ বি, ৪২০, ৪৬৭, ৪৬৮ এবং ৪৭১ ধারায় মা’মলা রুজু করা হয়েছে। ইতোমধ্যে তিতাস ঘোষ ও সুজয় ভুঁইয়াকে গ্রে’ফতার করা হয়েছে। তিতাসের বাড়ি থেকে বেশ কিছু নথি উদ্ধার করা হয়। বাকিদের খোঁজে ত’দন্তে নেমেছে পু’লিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *