Home / ভারত / সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাথে যে নিয়ে কাজ করতে চেয়েছিলেন সুশান্ত, জে’রায় জানালেন সুশান্তের বিজনেস পার্টনার

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাথে যে নিয়ে কাজ করতে চেয়েছিলেন সুশান্ত, জে’রায় জানালেন সুশান্তের বিজনেস পার্টনার

Advertisement

ইডি-র দফতরে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয় সুশান্তের বিজনেস পার্টনার বরুণ মাথুর-কে। জেরায় তিনি জানান, একাধিক প্রজেক্ট নিয়ে আলোচনা করতেন সুশান্ত সিং রাজপুত! সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি করতে চেয়েছিলেন। ১৪ জুন-এর পর গোটা দেশের একটাই প্রশ্ন, কী হয়েছিল সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ?

কেন আচমকা চ’লে যেতে হল তর’তাজা একটা প্রা’ণকে ? ২ মাস কে’টে গিয়েছে, এখনও সদুত্তর পাননি সুশান্ত অনুরাগীরা! গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে…প্রথম ত’দন্ত শুরু করে মুম্বই পু’লিশ, তারপর হ’স্তক্ষে’প করে বি’হার পু’লিশ, অব’শেষে সু’প্রিম কোর্টে’র চৌ’হদ্দি পেড়িয়ে ত’দন্তভা’র পায় কে’ন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই!

সিবিআইয়ের পাশাপাশি সুশান্তের মৃ’ত্যুর ত’দন্ত করছে ইডি ও না’রকো’টিক্স ক’ন্ট্রোল ব্যুরো। বৃহস্পতিবার ইডি-র দফতরে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয় সুশা’ন্তের বিজ’নেস পার্ট’নার ব’রুণ মা’থুর-কে। জেরায় তিনি জানান, একাধিক প্র’জেক্ট নিয়ে আলো’চনা কর’তেন সু’শান্ত সিং রাজ’পুত! সৌরভ গঙ্গোপা’ধ্যায়ের বা’য়োপিক তৈরি করতে চে’য়েছিলেন।

পাশাপাশি ভার্চু’য়াল জগৎ ও বাস্ত’বতার মিশেলে একটি ছবি করতেও আগ্রহী ছিলেন সুশান্ত, সেখানে তিনি ১২টি বিভিন্ন চরিত্রে অভিনয়ের পরিক’ল্পনা করে’ছিলেন! বরুণ এও জানান, এই ছ’বিটা সুশা’ন্তের স্বপ্নে’র প্রজেক্ট ছিল। ভার’তীয় ইতিহা’সের বি’ভিন্ন ম’ণীষী যে’মন মহা’ত্মা গা’ন্ধী, স্বামী বিবেকানন্দ, রবীন্দ্রনাথ ঠাকুরে’র চরিত্রে অভিনয় করার কথা ছিল সেই ‘ছবিতে!

২০১৮ সালে বরুণ মাথুরের সঙ্গে সুশান্ত সিং রাজপুত Innsaei Venture Pvt Ltd নামে একটি ন’তুন কোম্পানি খু’লেছিলেন। যদিও এক’বছরের মধ্যে, ২০১’৯ সালে তা ‘বন্ধ হয়ে যায়। ইন্ডি’য়া টুডে-তে প্রকা’শিত রিপো’র্ট অনুযায়ী, সুশান্ত ও বরু’ণের ফার্মে মোর্ট বিনি’য়োগ করা হয়েছিল ৮ ‘লাখ টাকা। এর’মধ্যে সুশান্ত দিয়ে’ছিলেন ৫০ হা’জার!

Advertisement
Advertisement

Check Also

ন্যূনতম যোগ্যতা স্নাতক, স্টেট ব্যাংকে ৮৫০০ পদে নিয়োগের বিজ্ঞপ্তি

Advertisement সম্প্রতি ভারতীয় স্টেট ব্যাংক (SBI) প্রবেশনারি অফিসার (PO) পদে ২০০০ নিয়োগের বিজ্ঞ’প্তি জারি করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!