Breaking News
Home / বিনোদন / নিজের জীবন কা’হিনি শুনে নিজেই হতবাক অমিত হাসান!

নিজের জীবন কা’হিনি শুনে নিজেই হতবাক অমিত হাসান!

Advertisement

অনলা’ইনের কার’ণে মানুষ এখন সহ’জেই জানতে পারেন অ’জানা সব বিষয়। কোনো বিষয়ে জানার আ’গ্রহ থাকলে নেটে তা লিখে সার্চ দিলেই সে বিষ’য়ে হাজা’রও তথ্য চলে আসে। এতে করে সহ’জেই সব বিষয় জান’তে পারেন মানুষ। তবে বিভ্রা’ন্তিও প্রচুর। নানা ভু’ল ত’থ্যে ভরা কন’টেন্ট বা আ’ধেয় রয়ে’ছে অন্ত’র্জালে।

অনে’কে এসব ক’রে ম’জা পান। অনেকে নিজে’র আ’খের গোছা’ন। তাই তথ্য যাচাই যে জ’রুরি, তা আরেকবার প্রমাণ হলো। অ’নেকে ব্যবসার ল’ক্ষ্যে ই’উটি’উব চ্যা’নেল খুলে বসে’ছেন। ভুল তথ্য দি’য়ে বিভ্রা’ন্ত ক’রছেন মানুষ’কে। এমন’কি একটি ইউ’টি’উব চ্যানেলে নিজের জী’বন’কাহিনি শু’নে হতবাক হ’য়ে’ছে’ন খোদ অ’মিত হাসান।

অমি’ত হাসান ব’লেন, ‘ইউটি’উবে নিজের জীবনকাহিনি শুনে আমি হতবাক। কী বলছে এসব আ’মাকে নিয়ে। আমা’র নাম ঠিক নেই, চলচ্চিত্র-যাত্রার খবর ঠিক নেই, প্রথম ছবির নাম নেই, এমনকি আমা’র শি’ক্ষা’গত যোগ্যতাসহ সব ইন’ফর’মেশন ভুল। আজ স’কালে উঠে এসব দেখে নি’জের ম’নটাই খারাপ হয়ে গেল। কার কাছে কো’থায় জা’নাব বু’ঝতে পা’রছি’লাম না।

অমিত হাসা’ন বলেন, ‘অব’সরে আমি সব সময় নেট ঘাঁটা’ঘাটি করি। নতুন নতুন বিষয় জানতে আ’মার খুব ভা’লো লাগে। সকালে নেট ঘাঁ’টার সম’য় আমি ই’উটি’উবে দেখতে পাই অমিত হাসানের জী’বনকা’হিনি লেখা, সেখানে আমা’র ছবি। নিজের ছবি দেখে জা’নার আগ্র’হটা বেড়ে যায়।

চালি’য়ে দেখে তো হত’বা’ক হয়ে যা’ই। কারা এসব কর’ছে? এতে করে তো ভক্ত’রা আ’মাদের নিয়ে ভু’ল তথ্য জা’নছে, সত্য জা’না থেকে বঞ্চি’ত হচ্ছে। আমি বি’ষ’য়টির তীব্র প্র’তিবাদ ক’রছি এবং যথা’যথ কর্তৃ’প’ক্ষের দৃ’ষ্টি আ’কর্ষণ করছি। এসব যেন ব’ন্ধ করা হয় এবং যারা এসব ভুল তথ্য দিচ্ছে, তাদের আই’নের আও’তায় আনার জন্য দাবি জানাচ্ছি।’

ভিডি’ওটি প্রকা’শ করা হয়েছে ২০১৬ সালে। এরই মধ্যে দেড় লা’খের বেশি ভিউ হ’য়েছে। চার ব’ছর পর এ ভিডিও নজরে এলো অমিত হাসা’নের। জন’প্রিয় অভি’নেতা অমি’ত হাসান। আস’ল নাম ‘খন্দ’কার সাই’ফুর রহমান। ১৯৯০ সা’লে ছটকু আ’হমে’দ পরিচা’লিত ‘চেতনা’ ছবিতে অভিন’য়ের মধ্য দিয়ে চলচ্চি’ত্রে তাঁর অভি’ষেক ঘটে।

একক নায়ক’ হি’সেবে ম’নোয়ার খো’কনের ‘জ্যো’তি’ ছবি দিয়ে শুরু হয় তাঁর স’ফলতা। ২০১২ সালে ‘ভা’লোবা’সার রঙ’ ছবির মাধ্যমে তিনি খলনা’য়ক চরি’ত্রে অ’ভিনয় শুরু করেন। ২০১৫ থেকে ২০১৬ পর্যন্ত বাংলা’দেশ চ’লচ্চিত্র শি’ল্পী সমিতি’র সাধা’রণ সম্পাদ’কের দা’য়িত্ব পালন ক’রেন। বর্তমা’নে বাংলাদেশ ফিল্ম ক্লা’বের সভাপ’তির দায়িত্ব পাল’ন ক’ছেন তিনি।

Advertisement
Advertisement

Check Also

তোর মতো ছেলে পেয়ে আমি ধন্য: শ্রাবন্তী

Advertisement বর্তমানে চর্চায় উঠে এসেছেন টলিউডের অ’ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বর্তমান স্বামীর স’ঙ্গে ফের সম্পর্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!