সুশান্তের যাবতীয় অর্থ কার নামে গচ্ছিত? প্রকাশ্যে এল তথ্য

​২০২০ সালে সুশান্ত সিং রাজপুত যেখানে যা নিয়োগ করেন বা সঞ্চয় করেন, সেই সবকিছুর নমিনিতে রাখা হয় দিদি প্রিয়াঙ্কা সিংকে। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সুশান্তের সঙ্গে ব্যাঙ্কের এক কর্মীর হোয়াটস অ্যাপের কথপোকথনের বেশ কিছুটা অংশ তুলে ধরে।

সেখান থেকেই জানা যায়, ২০২০ সালে সুশান্তের সমস্ত সঞ্চয়ে তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংকে নমিনি করা হয়েছে। এদিকে সম্প্রতি ওষুধ নিয়ে সুশান্তের সঙ্গে তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বেশ কিছু কথপোকথন প্রকাশ্যে আসে। যেখানে লিব্রিয়াম, নেক্সিটোর মতো কয়েকটি ওষু’ধের উল্লেখ রয়েছে বলে দেখা যায়।

মান’সিক অব’সাদ, অ’ত্য’ধিক চিন্তা, ম’দ্যপা’নের অ’ভ্যেস থেকে নিরস্ত করতেই ওই ওষুধ’গুলি প্রয়োগ করা হয় বলে জানা যায়। সুশা’ন্তকে ওই ও’ষুধের প্রে’সক্রি’পশন তৈরি করে পাঠাতে দেখা যায় প্রি’য়াঙ্কা’কে। এমনকী, চি’কিত’সকের প্রে’সক্রি’পশন ছাড়া কেউ ওই ওষু’ধগু’লি তাঁকে দেবেন না বলেও দি’দিকে জা’নান সুশান্ত। যার উত্তরে প্রি’য়াঙ্কা তাঁ’কে প্রে’সক্রি’পশন পাঠান।

শুধু তাই নয়, মু’ম্বইয়ের সেরা চি’কিত’সকের কাছে তিনি সুশা’ন্তকে নিয়ে যা’বেন বলে ভা’ইকে চিন্তা করতে নি’ষেধ করেন প্রিয়াঙ্কা। পাশাপাশি সুশান্তের চি’কিতসার বিষয়ে সব কিছু গো’পনে থাকবে। কেউ কিছু জানতে পারবেন না বলেও ভা’ইকে আ’শ্বাস দেন প্রি’য়াঙ্কা। পাশা’পাশি সুশান্ত চাইলে, অনলাইনে তিনি চিকি’তস’কের পরামর্শ নিতে ‘পারবেন বলেও অভি’নেতাকে জানা’ন তাঁর দিদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!