সুশান্ত মৃ’ত্যু ত’দন্ততে অভিনেতাদের নিয়মিত যে টেস্ট করার দাবি বিজেপি নেতার – OnlineCityNews

সুশান্ত মৃ’ত্যু ত’দন্ততে অভিনেতাদের নিয়মিত যে টেস্ট করার দাবি বিজেপি নেতার

সুশান্ত সিং রাজপুত মৃ’ত্যু (Sushant Singh Rajput Case) ত’দন্তে নেমে সিবি’আই-এর সামনে উঠে এসেছে ড্রা’গ চ’ক্রের যোগ। ত’দন্তে বেশ কিছু জনকে জে’রা করার পর অভি’নেতার ড্রা’গ নেওয়ার তথ্য সা’মনে আসে। সুশান্তের বাড়ির দুই কর্মী নীর’জ আর দীপেশ সিবিআইকে জানিয়েছিলেন গাঁ’জা খেতেন অভিনেতা।

কি’ন্তু ছাড়তে চেয়েছিলেন মা’দক। এদিকে অভিনেতার বাবা এফ’আই’আরে লিখে’ছিলেন নিয়মিত বেশিমাত্রায় ড্রা’গ দিয়েই তাঁর ছেলেকে মে’রে ফেলেছে রিয়া চক্রবর্তী ও তার পরিবার। গত সপ্তাহেই ভারতের নার্কো’টিকস ক’ন্ট্রোল ব্যুরো একটি মা’মলা রুজু করে।

এই সবেরই পরিপ্রেক্ষিতে এবার সরব হলেন ভোপাল গ্যাস ট্র্যাজেডি রিলিফ অ্যান্ড রিহ্যাবিলিটেশন মন্ত্রী বিশ্বাস সারাং (Vishwas Sarang)। কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর-কে (Prakash Javadekar) লেখা একটি চিঠিতে তিনি দাবি জানিয়েছেন, ঠিক যেভাবে খেলায় নামা’র আগে খেলোয়াড়দের ডো’প টে’স্ট করা হয়, তেমনই ফিল্ম ই’ন্ডাস্ট্রির সঙ্গে যু’ক্ত সেলেব্রিটি এবং অভি’নেতাদেরও নিয়’মিত ডো’প টে’স্ট চালু করা হোক অ’বিলম্বে।

বিজে’পি নেতা বি’শ্বাস সারাং তাঁর চি’ঠিতে দাবি করেছেন, বর্তমান সময়ে তরুণ প্রজন্ম অভিনেতাদের মধ্যে নিজেদের আইকন খুঁজে পান। ফলে তাঁরা জীবনে যা যা করেন তাই ন’কল করার চে’ষ্ট করে নবীন প্র’জন্ম। আগে যা শুধুমাত্র সাজসজ্জা-পো’শাকে সী’মাবদ্ধ ছিল, এখন সেলে’বদের জীব’নযাপনও ন’কল করার চেষ্টা করে তরু’ণ প্র’জন্মের এ’কাংশ।

তিনি আরও বলেন, মিডিয়ায় প্রতি’দিনই ব’লিউডের ড্রা’গ পার্টি’র নানা খবর নানা ভাবে তু’লে ধ’রা হচ্ছে। এর খারাপ প্র’ভাব পড়ছে তরুণ প্র’জন্মের উপর। ট্রে’ন্ডে গা ভা’সাতে গিয়ে তাঁ’রাও মাদকাসক্ত হয়ে পড়ছেন। সারাং-এর দাবি এই বিষ’য়ে অবি’লম্বে হস্ত’ক্ষেপ করা উচিত ন্যাশনাল অ্যা’ন্টি ডো’পিং অ’র্গানাই’জেশনের (NADA)। নিয়’মিত ডো’প টে’স্ট করা উচিত সেলে’বদের।

কারও শরীরে মা’দক পাওয়া গে’লে ছবির দু’নিয়া থেকে তাঁকে ২ বছরের জন্যে ব্যান করে দেওয়া উচিত। তবেই পরি’বর্তন আসবে সমাজে।সুশা’ন্তের মৃ’ত্যুতে ড্রা’গের এই প্রসঙ্গ সা’মনে আসার পর ক’ঙ্গনা রানাওয়াত বলেছিলেন, ‘না’র্কো’টিকস ক’ন্ট্রোল ব্যুরো যদি বলিউডের অন্দরে প্রবেশ করে তাহলে দেখবে একেবারে প্রথম সারির তারকারা কীভাবে মা’দকা’সক্ত।

আর যদি র’ক্ত’পরী’ক্ষা হয় তো তাহলে যা রি’পোর্ট আসবে তাই দেখে ভিড়’মি খাবে লো’কজন। আরও কত কেচ্ছা সাম’নে আসবে। মো’দীজি ‘তো স্বচ্ছ ভা’রত মিশ’ন অভি’যানে নে’মেছেন। তা বলি’উডকে যদি পরি’ষ্কার করতে চান, ‘তাহলে তা নাম বদলে বুলি’উড হয়ে যাবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *