ব্রেকিং: অবশেষে সুশান্ত মা’মলায় যেই দুই জনকে গ্রে’ফ’তার করল NCB, অ’স্ব’স্তিতে বলিউড! – OnlineCityNews

ব্রেকিং: অবশেষে সুশান্ত মা’মলায় যেই দুই জনকে গ্রে’ফ’তার করল NCB, অ’স্ব’স্তিতে বলিউড!

সিবিআই এর হাতে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু’ ত’দ’ন্তের ভর ‘সি’বিআই এর হাতে যাওয়ার পরই জো’রদার হয়েছে মা’দ’ক রহ’স্য। তদ’ন্তে বেশ কিছু জনকে জে’রা করার পর অভি’নেতার ড্রা’গ নেওয়ার তথ্য সামনে আ’সে। সুশান্তের বাড়ির দুই কর্মী নী’রজ আর দীপেশ সিবি’আ’ইকে জানিয়েছিলেন গাঁ’জা খে’তেন অভি’নেতা।

কিন্তু ছা’ড়তে চেয়েছিলেন মা’দ’ক। এদিকে অভি’নে’তার বাবা এফআ’ই’আরে লিখে’ছি’লেন নি’য়মিত বে’শি’মাত্রায় ড্রা’গ দি’য়ে’ই তাঁর ছে’লেকে মে’রে ফেলে’ছে রিয়া চক্র’বর্তী ও তার পরিবার। গত সপ্তা’হেই ভারতের না’র্কো’টি’কস ক’ন্ট্রো’ল ব্যুরো এ’কটি মা’মলা রুজু করে। সেই সঙ্গে না’র্কো বিভাগ আলা’দা করে ত’দন্তও শুরু’ করে।

ঘ’টনায় মা’দ’ক’সেব”ন, ড্রা’গ সম্প’র্কি’ত কোনও যো’গ রয়েছে কি’না তা খতিয়ে দেখ’বেন তদ’ন্তকা;রীরা। কা’রণ কয়ে’কদিন আ’গেই পাওয়া তথ্য অনুযা’য়ী সুশান্তকে জো’র করে গ্রা’গ খা’ইয়ে ঘু’ম পা’ড়িয়ে রাখা হত। এমন’কী দুবা’ইয়ে’র ড্রা’গ ব্য’বসায়ীর সঙ্গে মৃ’ত্যু’র দিন সুশা’ন্তে’র দে’খা হ’য়েছে ব’লে দা’বি তুলে’ছেন বিজে”পি নেতা সু’ব্র’হ্মণ্য’ম স্বা’মী। ম’ঙ্গলবার রাতে দুই ‘ড্রা’গ সরব’রাহ’কা’রীকে গ্রে’ফতার কর’ল না’র্কো’টি”কস ক’ন্ট্রোল ব্যু’রো।

ক’রণ ও আ’ব্বাস নামের ওই দুই ব্যক্তি বলি’উডের অন্দরে ‘ড্রা’গ সরব’রাহ করত। এছা’ড়াও ধৃ’তে’রা এমন কিছু তা’রকার নাম বলে’ছে যাঁরা এই স’ম্পূ’র্ণ চ’ক্রের দে’খ’ভাল করতেন। বু’ধ’বারও তা’দের জে’রা ক’র’বে N’CB। মুম্ব’ইতেই ‘জে’রা করা হবে। সব ঠি’কঠা’ক থাক’লে স’ত্যিই যে বেশ ‘কিছু বড় নাম এবং অ’বি’শ্বা’স্য তথ্য সামনে আস’বে এ নি’য়ে দ্বি’মত রা’খে’ননি

NCB ত’দ’ন্ত’কা’রীরা। এমনকী সুশা’ন্তের মা’ম’লার সঙ্গেও সম্প”র্কিত টু’করো আ’ভাস তাঁরা পেয়েছেন ধৃ’ত’দের থেকে। সুশা’ন্তের মৃ’ত্যু’তে ড্রা’গে’র এই প্রসঙ্গ সা’মনে আসার পর কঙ্গ’না রানাওয়াত বলেছিলেন, ‘না’র্কোটি’কস ক’ন্ট্রোল ব্যুরো যদি বলি’উডের অ’ন্দরে প্র’বেশ করে’ তাহলে দেখবে একে’বারে প্রথম সা’রির তার’কারা কীভা’বে মা’দ’কাস”ক্ত।

আর যদি র’ক্তপ’রী’ক্ষা হয় তো তা’হ’লে যা রি’পোর্ট আ’সবে তাই দেখে ভি’ড়মি খা’বে লো’কজন। আরও কত কে’চ্ছা সা’মনে আসবে। মো’দী’জি তো স্ব’চ্ছ ভা’রত মিশন অ’ভি’যানে নেমে’ছেন। তা ব’লি’উডকে যদি প’রিষ্কা’র কর’তে চান, তাহলে’ তা নাম বদলে বুলি’উড হয়ে যাবে’।

সত্যিই কি ড্রা’গ নি’তেন সুশান্ত? কি মনে হয় আপনার, জা’নান কমে’ন্ট ‘করে
তবে রিয়ার সঙ্গে হোয়্যা’টসঅ্যাপ চ্যা’টের যে অংশ সিবি’আই এর’ হাতে এসেছে’ তাতে MDMA, Hashis, গাঁ’জা’র উল্লেখ রয়ে’ছে। এ’বং বলা হয়েছে এগু’লি সুশান্ত নিয়মিত খান।

এদিকে রিয়ার আইনজীবী মঙ্গল’বার ব’লেন, রিয়া’ জী’বনে আজ পর্য’ন্ত কোন’ও মা’দক’ সে’বন করে’ননি। যে কোনও ‘সময় ‘তিনি র’ক্তপ’রী”ক্ষা ক’রাতে রাজি আ’ছেন। এদিন রিয়া’র মা-বাবা’কে জে’রার জন্য ডে’কে পা’ঠায় সি’বিআ’ই। তাঁরা কি’ বলেছেন এ’খনও জানা না গেলেও বন্ধু সি’দ্ধা’র্থ পিঠা’নির দাবি সুশা’ন্তের কার্ড নি’য়েই দে’দার শপিং কর’তেন রিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *