দুহাতেই সমান তালে লিখতে পারতেন সুশান্ত সিং রাজপুত, ‘জিনিয়াস’ সেই ভিডিও শেয়ার করলেন দিদি – OnlineCityNews

দুহাতেই সমান তালে লিখতে পারতেন সুশান্ত সিং রাজপুত, ‘জিনিয়াস’ সেই ভিডিও শেয়ার করলেন দিদি

সুশান্ত সিং রাজপুত, কেবল দক্ষ অভিনেতাই নন, একাধারে তাঁর ভেতরে যে কত গুণ ছিল তা বোধ হয় অনেকেরই অজানা। বিজ্ঞান চর্চায় পার’দর্শীতা থেকে শুরু করে নাচ আরও কত কী। যে মানুষটা স্ব’প্ন দেখতে ভা’লো বাস’তেন, স্বপ্ন’পূর্ণের ল’ক্ষে বাঁ’চতেন,

তাঁর কাছে জীবন এত তা’রাতা’রি কী ফু’রিয়ে যা’ওয়ার কথা ছিল, এই কঠিন বা’স্চবকেই আজও মেনে নিতে পা’রছে না ভক্তমহল। পরি’বারের ত’রফ থেকে তু’লে ধ’রা একা’ধিক অ’ভিযোগের ওপর ভি’ত্তি করেই সাধারণ মানুষ এ’খন খু’নে’র ছ’কের কথাই ভেবে চলেছেন।

সুশান্ত যেন পায় ন্যায় বিচার, উঠে পড়ে লেগেছেন পরিবারের সদস্যরা, রাতদিন এক করে লড়াই চালিয়ে চলেছেন তাঁর দিদিরা। এরই মাঝে সো’শ্যাল মি’ডিয়ায় একের পর এক ভিডিও শেয়ার করে চেলেছেন অভিনেতার দি’দিরা।

ভাইয়ের স্মৃ’তিকে ধরে রে’খেই ল’ইয়ে শ’ক্তি যো’গাচ্ছে পরিবার। এবার সুশান্তের আরও এক গো’পন গু’ণের কথা তুলে ধরলেন তাঁর দিদি প্রী’তি। সুশান্ত দুহাতেই সমান তালে ‘লিখতে পারতেন।

ঠি’ক যেন মিরর ইমেজ। ছবি দেখে এক কথায় এটাই বলতে হয়। মুহূ’র্তে দুটো হাতে লিখে চল’লেন সুশা’ন্ত। ভিডিও শে’য়ার কর’লেন তাঁ’র দিদি। দেখে মনে হল মু’হূর্তে যেন তা ছা’পানো হয়েছে।


একই হা’তের লেখা, এ’কই গ’তি ও একই স’ময় ধরে তা লে’খা হয়েছে। সুশা’ন্তের দিদির এই পো’স্ট আবা’রও নজ’র কা’ড়ল ভ’ক্তম’হলের। পো’স্ট করে’তিনি লি’খলেন- বি’রল জি’নিয়াস, পৃথি’বীতে মাত্র ১ শতাংশের মানুষেও কমজনের রয়ে’ছে এই দক্ষতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *