যে কারনে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত, বেড়িয়ে এ এলো আরো একটি সত্যি

১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকেই পাওয়া যায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝু’লন্ত দে’হ। কিন্তু এই মৃ’ত্যুকে আ’ত্মহ’ত্যা বলে মানতে চাননি অভি’নেতার পরিবার এবং অগু’নতি ভ’ক্ত। অবশেষে ত’দন্তে নামে সিবিআই।বারে বারে সিবি’আই আধিকারিকদের জিজ্ঞা’সা’বাদের মুখোমুখি হতে হচ্ছে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty)।

রিয়ার বিভিন্ন দাবিকে সত্যি বলে তাঁর পাশে দাঁড়িয়েছেন সুশান্তের প্রা’ক্তন ম্যানে’জার শ্রু’তি মোদী। সুশান্ত সিং রাজপুত ড্রা’গস নিতেন কিনা সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে শ্রু’তি মোদীর আইনজীবী অশোক সারাওগি বলেন, ‘রিয়া জীবনে আ’সার অনেক আগে থেকেই সুশান্ত মাদ’কা’সক্ত ছি’লেন।

সুশা’ন্তের প্রা’ক্তন গাড়ির চালক এবং দে’হ’রক্ষী’ই তাঁর জন্যে ড্রা’গস এনে দিতেন। সোহেল এবং কেশ সেই সময়ে ড্রা”গসের বিষয়টি দেখভাল কর’তেন। রাজ’পুতের সঙ্গে মাঝে মধ্যে একই ফ্ল্যা’টে থাকতেন আয়ুষ শর্মা এবং আনন্দি। তাঁরা সবাই মিলে ড্রা’গস নিতেন। এই সব পার্টিতে প্রায়ই হা’জির থাকতেন সুশা’ন্তের দি’দিরাও।

তাঁদের সামনেই সুশান্ত ড্রা’গস নি’তেন।’ আই’নজী’বীর দাবি, সুশান্তের যে দিদি মু’ম্বইয়ে থাকতেন তিনি এই সব পার্টিতে প্রায়ই হাজির থাকতেন। তিনি নিজেও য’থেষ্ট ম’দ্যপা’ন করতেন এবং সুশান্ত তাঁর সামনেই মা’দক সেবন করতেন।পরিবারের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে অশো’ক সারা’ওগি জানান,

২০১৯ সালের নভেম্বর মাসে অভিনেতার তিন দিদি তাঁর সঙ্গে দেখা করতে আসেন। সুশান্তকে সঙ্গে নিয়েই তাঁদের ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু ২৭ নভেম্বর রা’তে ফ্ল্যাটে চার ভাইবোনের মধ্যে চূ’ড়ান্ত অ’শান্তি হয়। পরের দিনই তাঁর তিন দিদি ফ্ল্যাট ছেড়ে হোটেল ললি’ত-এ চলে যান।

এই ঘটনায় সুশান্ত এত’টাই অ’সুস্থ হয়ে পড়েন যে নি’জেই গিয়ে ২৮ তারিখ হিন্দুজা হাসপা’তালে ভর্তি হন। হাস’পাতালে থাকাকালীনই তাঁর বাবা সু’শান্তের সঙ্গে ফোনে যোগাযোগ করতে চান। ফোন করেন সুশান্তের এক কর্ম’চারীকে। কিন্তু বাবার সঙ্গে কিছুতেই কথা বলতে রা’জি হননি অভিনেতা।

এক’দিকে যখন শ্রুতি মো’দীর আই’নজীবী এই সব দাবি ক’রছেন, তখনই অ’ন্যদিকে সু’শান্ত সিং রাজপুতের মৃ’ত্যু মা’মলায় বলিউডে’র অভিনেত্রী রিয়া চক্র’বর্তীর বি’রুদ্ধে ফৌ’জদারি মা’মলা করল নার’কোটিকস ক’ন্ট্রোল ব্যু’রো। প্রয়াত অ’ভিনেতার মৃ’ত্যুতে মা’দকের কী ভূমি’কা ছিল,

তা নিয়ে ত’দন্ত চালাচ্ছে NCB। বলি’উডের আনাচে কানাচে মাদক পাচারের অ’ভিযোগে দুই ব্যক্তিকে চি’হ্নিতও করেছে তারা। তাদে’র দু জনের না’ম ফা’রুখ শেখ ও ফা’রুখ বাটাটা। এই মা’মলায় এ’নসিবি তা’দেরও জি’জ্ঞসাবাদ করবে বলে সূ’ত্রের খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!