Breaking News
Home / বিনোদন / অভিনেত্রী লরেনের মৃ’ত্যু নিয়ে যা বললেন পুলিশ

অভিনেত্রী লরেনের মৃ’ত্যু নিয়ে যা বললেন পুলিশ

Advertisement
Advertisement

ক্যারিয়ারের ফুল ফোটার আগেই নিভে গেলো তরুণ মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস নামের আলোটি। শুরু থেকেই একটু একটু করে নিজেকে প্রস্তুত করে তুলছিলেন। অনেকেই ধারণা করছিলেন, একদিন দারুণ কিছু করবে এই ইন্ডাস্ট্রিতে। কিন্তু সবাইকে ভুলের মধ্যে রেখে অভিমানে গ’লা’য় ফাঁ’স দেন তিনি। রোববার সকাল ৭টায় বারিধারার কালাচাঁদপুরের নিজের বাসায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, বাবা-মার প্রতি অভিমান করেই আ’ত্ম’হ’ত্যা করেন এ অভিনেত্রী। এ তরুণীর মৃ’ত্যু হ’তবা’ক করে দেয় দেশীয় শোবিজ অঙ্গনকে। অনেকেই মেনে নিতে পারছেন না যে, এতটুকুন পিচ্চি একটা মেয়ে এমন কাজ করতে পারে। কে জানতো, এই বয়সেই তার ভিতরে কিসের অভিমান ছিলো, যা কারও সাথেই শেয়ার করা গেলো না! সেসব প্রশ্নের উত্তর এখনও অজানা।

এই বিষয়ে গুলশান থা’নার ওসি এস এম কামরুজ্জামান জানান, খবর পেয়ে পু’লিশ লা’শ উদ্ধার করে। এরপর ময়না’তদ’ন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজের ম’র্গে পাঠানো হয়েছে। গলা’য় ও’ড়না পেঁ’চি’য়ে ফাঁ’স লা’গি’য়ে আ’ত্ম’হ’ত্যা করেছেন তিনি। কিন্তু কী কারণে আ’ত্ম’হ’ত্যা করেছেন, তা আম'রা এখনো জানতে পারিনি।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক মনো’মা’লি’ন্যের কারণে এমনটা হতে পারে। ত’দন্ত করার পরই এ বিষয়ে আম'রা বিস্তারিত জানাতে পারব। লরেনের পরিবারের বরাত দিয়ে গুলশান থা’নার পরিদর্শক (ত’দন্ত) আমিনুল ইস’লাম গণমাধ্যমকে জানান, রবিবার সকাল ৭টার দিকে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁ’চি’য়ে আ’ত্ম’হ’ত্যা করেন।

এসময় তার মা বাসার বাইরে ছিলেন। ঝু’ল’ন্ত অবস্থা থেকে লা’শ’টি নামান তার বাবা। খবর পেয়ে পু’লিশ লা’শ উদ্ধার করে ময়নাত’দন্তের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতা’ল ম’র্গে পাঠিয়েছে। তিনি আরও জানান, লরেন মেন্ডেস খুব স্বাধীনচেতা ছিলেন। যখন-তখন বাড়ির বাইরে যেতেন।

এ নিয়ে বাবা-মায়ের সাথে কথা কা’টা’কা’টি হতো প্রায়ই। সে সূত্রধরেই আ’ত্ম’হ’ত্যা’র পথ বেছে নেন তিনি। ‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’ এয়ারটেলের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি দিয়ে আলোচনায় আসেন লরেন। পুরো নাম লরেন মেন্ডেস, ধর্মে খ্রিষ্টান। ক্যারিয়ারের শুরুটা মডেলিং দিয়ে হলেও পরিচিতি পেয়েছেন বিজ্ঞাপন দিয়ে।

শুরুর দিকে এয়ারটেলের বেশ কিছু ফটোশুটে অংশ নেন। এরপর টানা এয়ারটেলের কয়েকটি বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় চলে আসেন তিনি। বিজ্ঞাপন ছাড়াও তাকে দেখা গিয়েছে মিউজিক ভিডিওতে। ‘ঘোর’ শিরোনামে তপু খান ও কণার একটি দ্বৈত গানের ভিডিওতে মডেল হিসেবে হাজির হন তিনি।

প্রেক্ষাগৃহের ব্যানারে নির্মিত এই ভিডিওতে তার সাবলীল অভিনয় নজর কেড়েছে সবার। এছাড়াও ‘তোমার পিছু ছাড়বো না’ শিরোনামের একটি গানের মডেল হয়ে বেশ আলোচনায় আসেন। এরপর তাকে দেখা গিয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অমর প্রেম’ এ। এদিকে প্রকাশ পেয়েছে তার প্রাণ লেয়ারের বিজ্ঞাপনটিও।

সর্বশেষ লরেন শুটিংয়ে অংশ নিয়েছিলেন সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘ট্রল’ নাটকের শুটিংয়ে। গত বুধবার ২৬ আগস্ট অপূর্ব ও তাসনিয়া ফারিনের সঙ্গে নাটকটির শুটিং করেছিলেন।সঙ্গে এসেছিলেন তাঁর মা ও ছোট দুই বোন। নাটকের গল্পে তিনি ছিলেন অপূর্বের ছোট বোন। সেখানে বেশ শান্ত দেখা গিয়েছিল লরেনকে।

Advertisement
Advertisement

Check Also

গ’র্ভকা’লীন হাঁ’টাচলার জন্য ১০ লাখের চ’প্পল পরলেন কা’রিনা

Advertisement Advertisement ফ্যাশ’নের ব্যাপা’রে বরাবরই সচেতন কারিনা কাপুর খান। বলিউ’ডে আ’সার পর থেকেই কারিনা প্রমাণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!