‌সুশান্ত মা’মলায় বড় খবর!‌ রিয়াকে মা’দক দিত কে?‌ সিবিআইকে জানালেন সিদ্ধার্থ – OnlineCityNews
Breaking News
Home / ভারত / ‌সুশান্ত মা’মলায় বড় খবর!‌ রিয়াকে মা’দক দিত কে?‌ সিবিআইকে জানালেন সিদ্ধার্থ

‌সুশান্ত মা’মলায় বড় খবর!‌ রিয়াকে মা’দক দিত কে?‌ সিবিআইকে জানালেন সিদ্ধার্থ

Advertisement
Advertisement

প্রতিদিনই সুশান্ত সিং রাজপুত মা’মলায় নতুন নতুন তথ্য উঠে আসছে। বিশে”ষত সি’বিআই জিজ্ঞা’সাবাদ শুরু করার পর। সিবি’আইয়ের জিজ্ঞা’সাবাদের সামনে এবার ধীরে ধীরে মু’খ খুলতে শুরু করেছেন অনে’কেই।

সুশান্তের বন্ধু সি’দ্ধার্থ পি’ঠানি নাকি জানি’য়েছে কোন পথে, কী ভাবে রিয়া’র কাছে মা’দক পৌঁছে যাচ্ছিল। আর তাতেই সিবি’আই সূত্রে খবর, অনেক নতুন তথ্য উঠে আসছে জি’জ্ঞাসাবাদের ফলে।

সূত্রের খবর, রিয়া চক্রবর্তী সরাসরি মা’দক ব্যবসা’য়ীর সঙ্গে যোগাযোগ রাখতেন না। মা’দক পা’চা’র’কা’রীদের সঙ্গে ঘুরপ’থে যো’গাযোগ ছিল তাঁর। এমন একজনের সঙ্গে যোগাযোগ ছিল, যিনি বলিউডে ভাল যোগাযোগ রাখ’তেন ও প্রভাব ছিল।

পিঠা’নি নাকি এমনই জানিয়েছেন। সূত্রে’র আরও খবর সরাস’রি মা’দক বা গাঁ’জা কিনতেন না রিয়া। তার বদ’লে তিনি মা’দক নিতেন নীরজ, দী’পেশের মতো মা’দক পা’চা’র’কা’রীর কাছে।


সেই কারণে এই মা’ম’লায় আসল ত’থ্য খুঁ’জতে গো’য়ার ব্যবসায়ী গৌরব আর্যকে তলব করেছে সিবিআই। সো’ম’বার বিকেলে মুম্বই পৌঁ’ছে যাবেন গৌরব আর্য। সেখানেই সিবিআ’ই ও না’র্কোটিক ব্যুরো জিজ্ঞা’সাবাদ’ করবেন তাঁকে।

এর আগে, অ’ভিযোগ ওঠে’ রিয়া সুশান্ত সিং রা’জপুতকে মা’দক পৌঁছে দিতেন। নিয়’মি’ত মা’দক পা’চা’রকা’রীদের স’ঙ্গে যোগাযোগ রাখ’তেন রিয়া। কিন্তু তাঁদের বন্ধু সি’দ্ধার্থ পিঠানি এখন আ’বার অন্য ক’থা বলছেন।

Advertisement
Advertisement

Check Also

আলো ছড়ানো বিরল প্রজাতির মাশরুমের দেখা মিলল

Advertisement Advertisement ভারতের গোয়া অঞ্চলে নতুন এক ধরনের মাশরুমের সন্ধান পাওয়া গেছে যা রাতের বেলায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!