শিশুপুত্রকে বাঁ’চাতে নদীতে ঝাঁ’প, পুত্রের বদলে ভেসে উঠল যার লাশ – OnlineCityNews

শিশুপুত্রকে বাঁ’চাতে নদীতে ঝাঁ’প, পুত্রের বদলে ভেসে উঠল যার লাশ

নড়াইলের লোহাগড়া উপজে’লার সীমান্তবর্তী কালনাঘাটে নৌ ভ্রমণে এসে মধুমতি নদীতে পড়ে যাওয়া ছয় মাসের শিশুপুত্রকে উদ্ধারে নদীতে ঝাঁ’প দেয়া পু’লিশ সদস্য (কনস্টেবল) আবু মুসা রেজওয়ানের (২৮) ম’রদে’হ পাওয়া গেছে।

নিখোঁজের দুইদিন পর রোববার (৩০ আগস্ট) সকাল ৯টার দিকে মহিষাপাড়াঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় তার ম’রদে’হ পাওয়া যায়। পরে পু’লিশ ম’রদে’হটি উ’দ্ধার করে।

তবে মুসার শিশুপুত্রকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। নি’হত মুসার বাড়ি নড়াইলের লোহাগড়া উপজে’লার চাঁচই গ্রামে। তিনি ঢাকায় পু’লিশ হেডকোয়ার্টার্সে কর্মরত ছিলেন। সম্প্রতি ছুটিতে বাড়িতে আসেন।

ম’রদে’হ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে লোহাগড়া থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, পু’লিশ সদস্য মুসার ম’রদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত শুক্রবার (২৮ আগস্ট) সন্ধ্যায় কালনাঘাটে সপরিবারে ট্রলারে নৌ ভ্রমণে আসেন পু’লিশ সদস্য মুসা। তাদের বহনকারী ট্রলারটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর পিলারে ধা’ক্কা লেগে কোল থেকে তার শিশুপুত্র মধু’মতি নদীতে পড়ে যায়।

স’ন্তা’নকে উদ্ধার করতে মুহূর্তেই নদীতে ঝাঁপ দেন মুসা। একপর্যায়ে মুসাও নি’খোঁ’জ হন। শনিবার (২৯ আগস্ট) ফায়ার সার্ভিস ও নৌ বাহিনীর সদস্যরা নি’খোঁ’জ মুসা ও তার শিশুপুত্রের সন্ধানে দিনভর উদ্ধার অ’ভিযান চালিয়েও তীব্র স্রো’তের কারণে ব্য’র্থ হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *