দিশার মৃ’ত্যুর পর সুশান্ত যে কারনে বলে হার্ডডিস্ক থেকে সব ডিলিট করে দাও – OnlineCityNews

দিশার মৃ’ত্যুর পর সুশান্ত যে কারনে বলে হার্ডডিস্ক থেকে সব ডিলিট করে দাও

দিশাকে নিয়ে যা যা খবর হয়েছে সব কিছুর আপডেট চাইছিল সুশান্ত। দিশার মৃ’ত্যুর পর থেকেই সুশান্তের গতিবিধি বদলে গিয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ত’দন্ত শুরু করেছে সি’বিআই।

কথা এখন সবার জানা। রিয়া চক্রবর্তীকে পর পর দু’দিন জেরা করে সিবি’আই। সুশান্তের ম্যানেজার ও বন্ধু সিদ্ধার্ধ পিঠানিকেও জেরা করেছে সিবিআই। সিদ্ধার্থ পিঠানী সুশান্তের ভাল বন্ধু ছিলেন।

সুশান্তের টাকা পয়সার হিসেব রাখতেন তিনি। এমনকি অনেক তথ্যও থাকত তাঁর কাছে। জেরাতে সিদ্ধার্থ পিঠানি জানিয়েছে যে, সুশান্ত তাঁকে বলেছিল হার্ড ডিস্কের সব গান, ভিডিও ডি’লিট করে দিতে।

সুশান্তের কথাতেই সব ডিলি’ট করে সে। আরও জানায় সে, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার মৃ’ত্যুর পরই হার্ড ডিস্ক খালি করতে বলেন সুশান্ত। এমনকি দিশার মৃ’ত্যু মানতে পারছিল না সুশান্ত।

মিডিয়ায় দিশাকে অভিনেতার প্রাক্তন ম্যানেজার বলা হচ্ছিল, তাতে বি’র’ক্ত ছিল সুশান্ত। দিশাকে নিয়ে যা যা খবর হয়েছে সব কিছুর আপ’ডেট চাইছিল সুশান্ত। দিশার মৃ’ত্যুর পর থেকেই সুশান্তের গতিবিধি বদলে গিয়েছিল।

জেরায় এই কথা জানায় সি’দ্ধার্থ পিঠানি। দিশার মৃ’ত্যুর সঙ্গে সুশান্তের কোনও যোগ সূ’ত্র ছিল কিনা খতিয়ে দেখছে সি’বিআই। সা’মনে আসতে পারে আর’ও বড় কো’নও তথ্য।

Leave a Reply

Your email address will not be published.