যে কারনে রিয়া চক্রবর্তীকে নিরাপত্তা দেওয়া হবে জানাল মুম্বই পুলিশ – OnlineCityNews
Breaking News
Home / ভারত / যে কারনে রিয়া চক্রবর্তীকে নিরাপত্তা দেওয়া হবে জানাল মুম্বই পুলিশ

যে কারনে রিয়া চক্রবর্তীকে নিরাপত্তা দেওয়া হবে জানাল মুম্বই পুলিশ

Advertisement
Advertisement

অনুরোধ করেছে কেন্দ্রীয় ত’দন্ত’কারী সংস্থা (সিবিআই)। সেজন্য সান্তাক্রুজে ডিআরডিও গেস্ট হাউস ও বাড়ি পর্যন্ত যাতায়াতের সময় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে সবসময় নিরাপত্তা দেওয়া হবে। শনিবার সকালে এমনটাই জানাল মুম্বই পু’লিশ।

সুশান্ত সিং রাজপুত মৃ’ত্যু মা’মলায় অভি’যু’ক্ত রিয়াকে শুক্রবার ১০ ঘণ্টার বেশি সময় ধরে জেরা করে সিবিআই। সংবাদমাধ্যমের ঠাসা ভিড়ের মধ্যে সিবিআইয়ের ডেরা থেকে বেরিয়ে সোজা সান্তাক্রুজ থা’নায় যান রিয়া।

সঙ্গে ছিলেন ভাই শৌভিকও। সেখানে প্রায় মিনিট ২০ ছিলেন। রিয়াকে কিছু কাগজে সই করতেও দেখা যায়। তারপর এসকর্ট করে জুহুর আবাসনের ভিতরে রিয়াকে পৌঁছে দেয় সান্তাক্রুজ থা’নার পু’লিশ।

গত ১৪ জুন থেকে এমনিতেই রিয়ার উপর চক্ষু’শূল হয়ে উঠেছেন সুশান্ত অনুরাগীরা। তারইমধ্যে সুশান্ত মা’মলায় অভি’যুক্ত’কে পু’লিশি নিরা’প’ত্তা দেওয়া নিয়ে প্রশ্ন তো’লেন অনেকে। তাঁদের বক্তব্য, সুশান্তকে কেন সেই নি’রাপত্তা দেওয়া হয়নি?

যদিও সে বিষয়ে মুম্বই পু’লিশের তরফে কোনও মন্তব্য করা হয়নি। শনিবার সকালে শুধু মুম্বই পু’লিশকে উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই বলেছে, ‘রিয়া যখনই ডিআরডিও গেস্ট হাউস ও নিজের বাড়ির মধ্যে যাতায়াত করবেন, তখনই তাঁকে নি’রাপ’ত্তা দেবে মুম্বই পু’লিশ।

কেন্দ্রীয় ত’দন্ত’কারী সংস্থার অনুরোধে এই কাজ করা হচ্ছে।’ এদিকে এক আধিকারিক জানিয়েছেন, রাত ন’টার কিছুটা পর সিবি’আই’য়ের ডেরা থেকে বেরনোর অ’নুমতি পান রিয়া।

সেখানে তাঁকে পু’লিশ সুপার পদমর্যাদার এক সি’বিআই আধিকারিকের জেরা মুখে পড়তে হয়েছে। তবে এখনও স্বস্তি পাচ্ছেন না রিয়া। কারণ তাঁকে আবারও সমন পাঠানো হবে বলে জানিয়েছেন ওই আধিকারিক।

Advertisement
Advertisement

Check Also

ছোট ভাই একজন IAS অফিসার। তার কাছ থেকেই অনুপ্রেরণা পেয়ে বড় ভাই ইউপিএসসি পরীক্ষা দেয়, 4 বার ব্যর্থ হওয়ার পরেও পঞ্চমবারের চেষ্টায় তিনি সফল হন।

Advertisement Advertisement আমা’দের সফল হওয়ার জন্য, কোনো মহান পুরুষ বা অন্যান্য সফল ব্যক্তির পথ অনুসরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!