ইতালির যে হোটেলে ছিলেন রিয়া-সুশান্ত! বেড়িয়ে এলো থলের বিড়াল – OnlineCityNews
Breaking News
Home / ভারত / ইতালির যে হোটেলে ছিলেন রিয়া-সুশান্ত! বেড়িয়ে এলো থলের বিড়াল

ইতালির যে হোটেলে ছিলেন রিয়া-সুশান্ত! বেড়িয়ে এলো থলের বিড়াল

Advertisement

এই হোটেলেই নাকি প্যানিক অ্যাটাক হয় সুশান্তের । তিনি বলেন, হোটেলে কিছু একটা আছে, যা তিনি অনুভব করতে পারছেন। সুশান্ত মৃ’ত্যু ত’দন্ত এখনও পর্যন্ত যতটা এগিয়েছে, বারবারই মূল অ’ভিযু’ক্ত হিসেবে উঠে এসেছে প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম।

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকে বারবার অ’ভিযোগের আঙুলটা উঠেছে রিয়া চক্রবর্তীর দিকেই ।আর এই অস্বাভাবিক মৃ’ত্যুর পর থেকে বারবারই উঠে আসছিল সুশান্ত-রিয়ার ইউরোপ ট্যু’রের কথা। ওই ট্রিপে এমন একটা কিছু হয়েছিল যা কেউ জানেন না।

কিন্তু অনেকের কথা থেকেই উঠে এসেছে, ওই ট্যুরে কিছু একটা অস্বাভাবিক ঘটেছিল। সম্প্রতি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন রিয়া । সেখানেই তিনি বলেন, ২০১৯ সালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ইউরোপ ভ্রমণে গিয়েই তাঁর মনে হয়েছিল কোথায় যেন গণ্ডগোল! সুশান্ত স্বাভাবিক নয়।

প্যারিসে নাকি সুশান্তের মুড বিগড়ে গিয়েছিল, ৩ দিন কোথাও যাননি! সারাদিন হোটেলের ঘরেই বন্দি থাকতেন। একই কা’ণ্ড ইতালিতে। সেখানেও নাকি ৩ দিন হোটেলের বাইরে পা-ই রাখেননি রাজপুত। গথিক স্থাপত্যের হোটেলে সারা রাত না ঘুমিয়ে কাটিয়েছিলেন।

হোটেলের দেওয়ালে টাঙানো ছবি দেখে প্রলাপ বকতেন। কারও সঙ্গে কথা বলতেন না, চুপচাপ হয়ে গিয়েছিলেন। রিয়া চেয়েছিলেন ইতালির সেই হোটেল বদলে অন্য কোনও হোটেলে যেতে। কিন্তু সুশান্ত নাকি যেতে চাননি । সংবাদমাধ্যমে এই সমস্ত কথা বলতে বলতে রীতিমত ইমোশনাল হয়ে পড়েন রিয়া।

রিয়া জানান, মধ্য ইতালির ফ্লো’রেন্সের পা’লাজো ম্যাগনানি ফে’রোনি নামের একটি হোটেলে ছিলেন তাঁরা । এই হোটেলেই নাকি প্যা’নিক অ্যা’টাক হয় সুশান্তের। তিনি বলেন, হোটেলে কিছু একটা আছে, যা তিনি অনুভব করতে পারছেন । এই হোটেলটি ১৫ শতকের। পরে এটিকে হোটেলে পরিণত করা হয় । প্রচুর মূ’র্তি আর পুর’নো পে’ন্টিং’য়ে হো’টেলটি সাজানো হয়েছে। বিলাসবহু সেই হোটেলটির অন্দরমহল এমনই সুন্দর ।

Advertisement
Advertisement

Check Also

ডিএসপি মেয়েকে স্যালুট জানিয়ে ভাইরাল ইন্সপেক্টর বাবা

Advertisement বাবা হলেন পু’লিশের ইন্সপেক্টর আর মেয়ে পু’লিশের ডেপুটি সুপারিন্টেনডেন্ট (ডিএসপি)। পদমর্যাদায় মেয়ের অবস্থান বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!