যে কষ্ট নিয়ে লাইভে এসে কাঁদলেন ই-ভ্যালির এমডি রাসেল – OnlineCityNews
Home / সারা দেশ / যে কষ্ট নিয়ে লাইভে এসে কাঁদলেন ই-ভ্যালির এমডি রাসেল

যে কষ্ট নিয়ে লাইভে এসে কাঁদলেন ই-ভ্যালির এমডি রাসেল

Advertisement
Advertisement

নিজের প্রতিষ্ঠান নিয়ে ওঠা অ’ভিযোগগুলো মি’থ্যা বলে দাবি করেছেন ডিজিটাল বাণিজ্যিক প্রতিষ্ঠান ই-ভ্যালির ব্যবস্থাপনা প‌রিচালক (এম‌ডি) মো. রা‌সেল। শুক্রবার (২৮ আগস্ট) রাত ১১টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এ দাবি করেন।

এ সময় আবেগপ্রবণ হয়ে কেঁদে ফেলেন মো. রাসেল। বারবার টিস্যু দিয়ে তাকে চোখ মুছতে দেখা যায়। লাইভে মো. রাসেল বলেন, আমা’দের বি’রুদ্ধে অ’ভিযোগগুলো মিথ্যা। আমি জোর গলায় আশ্বস্ত করতে চাই, ব্যাবসায়িক দিক থেকে আমা’দের কোনো দুর্বলতা নেই।

প্রধানমন্ত্রীসহ বাংলাদেশের সরকারের সবগুলো জায়গায় লিখিত আবেদন দিব, যাতে ব্যবসাটা রানিং রেখে সিদ্ধান্তগুলো নেওয়া হয়। ই-ভ্যালীতে যাদের বিভিন্ন পণ্যের অর্ডার করা আছে তাদের উদ্দেশ্যে তিনি বলেন, যাদের অর্ডার আছে তাদের একটা অর্ডারও মিস হবে না।

ধীরে-ধীরে আম'রা সবগুলোই ক্লিয়ার করব। যদি আপনারা আমা’দের পাশে থাকেন এবং ভরসা রাখেন, এই সাময়িক সমস্যা আম'রা কাটিয়ে উঠতে পারব। এর আগে একটি স্ট্যাটাসের মাধ্যমে মো. রা‌সেল জানান, আম'রা বিশ্বাস করি, শীঘ্রই পরিস্থিতি স্বাভাবিক হবে। তারা যা যাচাই করতে চান, আম'রা সহযোগিতা করবো।

গ্রাহকদের উদ্দেশ্যে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা প‌রিচালক বলেন, আম'রা আপনাদের নৈতিক সমর্থন আশা করি। আমা’দের সাথে থাকুন, আসুন আম'রা সমস্যাগুলি কাটিয়ে উঠার চেষ্টা করি। উল্লেখ্য, ই-ভ্যালির চেয়ারম্যান শামীমা নাস‌রিন ও ব্যবস্থাপনা প‌রিচালক (এম‌ডি) মো. রা‌সেলের প‌রিচা‌লিত সব ব্যাংক হিসাব স্থগিত ক‌রার নি‌র্দেশ দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক।

বৃহস্পতিবার কেন্দ্রীয় ব্যাংকের অধীন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) থে‌কে সব ব্যাংকে চিঠি দিয়ে এ নির্দেশনা দেওয়া হয়। চি‌ঠি‌তে তা‌দের নামে থাকা সব হিসাব আগামী ৩০ দিন স্থগিত রাখ‌তে বলা হ‌য়ে‌ছে।

Advertisement
Advertisement

Check Also

Exclusive: “এদেশে এসে সব হারিয়েছি,” জীবন-যন্ত্রনার কাহিনী অধুনা ছিটমহলের বাসিন্দাদের

Advertisement ছিটমহলের বাসিন্দারা অনেক আশা-ভরসা নিয়েই এসেছিলেন এদেশে। তবে সুখ-শান্তি তো দূরের কথা, বড় দুঃখ-কষ্টেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!