বেড়িয়ে এলো আসল ঘটনা, ব্যাঙ্কক ট্রিপে টানা তিন দিন হোটেল থেকে বের হননি সারা-সুশান্ত – OnlineCityNews

বেড়িয়ে এলো আসল ঘটনা, ব্যাঙ্কক ট্রিপে টানা তিন দিন হোটেল থেকে বের হননি সারা-সুশান্ত

সারা আলি খানের সঙ্গে ব্যাঙ্কক ঘুরতে গিয়েছিলেন সুশান্ত সিংহ রাজপুত! তিন দিন হোটেল থেকে বের হতেও দেখা যায়নি তাঁদের।এ বার প্রকাশ্যে এল আরও এক চা’ঞ্চ’ল্যকর ত’থ্য। প্রকাশ করলেন সুশান্তের প্রাক্তন সহযোগী সাবির আহমেদ। সাবির যে দাবি করেছেন তা থেকে জানা যাচ্ছে, ছয় বন্ধুর সঙ্গে ২০১৮-র ডিসেম্বরে ব্যাঙ্কক গিয়েছিলেন অভিনেতা।

ওই ছয় বন্ধু হলেনকুশাল জাভেরি, সিদ্ধার্থ গুপ্ত, আব্বাস, মুস্তাক, সাবির নিজে এবং সুশান্ত। ‘ইন্ডিয়া টুডে’-কে দেওয়া এক সাক্ষাৎকারে সাবির বলেন, ওই বয়েজ ট্রিপে সুশান্তের তৎকালীন ‘রিউমারড’ প্রেমিকা সারা আলি খানও শরিক হন। তাঁকে নিয়ে মোট সাতজন।বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে রিয়ার বয়ানে উঠে এসেছিল এই ব্যাঙ্কক ট্রিপের কথা।

রিয়া বলেছিলেন, ওই ট্রিপে গিয়েই নাকি দেদার খরচ করেছেন সুশান্ত। গিয়েছেন প্রাইভেট জেটে। এমনকি, বন্ধুদের যাবতীয় খরচও তিনিই দিয়েছেন। ওই ট্রিপে শামিল সাবিরও রিয়ার কথার সমর্থনে বলেছেন, তাঁরা গিয়েছিলেন প্রাইভেট জেটেই। এক বিলাসবহুল হোটেলেও উঠেছিলেন তাঁরা।

তবে সাবিরের বক্তব্য, ট্রিপের মেয়াদ শেষ হওয়ার আগেই সাত জনের মধ্যে পাঁচ জন ফিরে এসেছিলেন দেশে। থেকে গিয়েছিলেন তিনি এবং সুশান্তের প্রাক্তন দেহরক্ষী মুস্তাক। কেন? সাবির জানিয়েছেন, “সুনামি সত’র্ক’তা জারি হয়েছিল। তাই সবাই ফিরে যেতে চাই। কিন্তু সবার টিকিট পাওয়া যাচ্ছিল না।

আমি আরমুস্তাক থেকে যাই।সুশান্ত আমা’দের ওর এটিএম কার্ড দিয়ে যায়। টাকা ফুরিয়ে গেলে সুশান্তের বন্ধু স্যামুয়েল আমা’দের টাকা পাঠায় মুম্বই থেকে।” সাবিরের দাবি,ব্যাঙ্কক পৌঁছে প্রথম দিন সবাই মিলে বিচে ঘুরলেও এর পরে কার্যত নিজেদের হোটেলব’ন্দি করে নেন সারা ও সুশান্ত। কেন?

পাপারাৎজির ভ’য়? জানাননি সাবির। এর আগে সারা-সুশান্তের প্রেম নিয়ে মুখ খুলেছিলেন স্যামুয়েলও। সুশান্তকে খুব কাছ থেকে দেখেছেন স্যামুয়েল। তিনি ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘কেদারনাথ’ ছবির সময়েই নাকি সারা-সুশান্ত একে অন্যের প্রেম হাবুডুবু খাচ্ছিলেন।

তিনি বলেছিলেন, “সারা শুধু সুশান্ত নয়, সুশান্তের পরিবার, বন্ধু, এমনকি তাঁর স্টাফেদের প্রতিও শ্রদ্ধা’শীল ছিল।আমি অবাক হয়েছি সারা যখন এই সম্পর্ক ভেঙে চলে আসে। আমা’র মনে হয় বলিউড মাফি’য়া’রাই সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙতে বা’ধ্য করেছিল সারাকে।” সুশান্ত কা’ণ্ডে সাবিরের দেওয়া এই নয়া তথ্য নিঃ’স’ন্দেহে র’হ’স্য আরও ঘনীভূত করল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *