সুশান্তের বাবার সাথে সুশান্তর সম্পর্ক নিয়ে বো’মা ফা’টালেন রিয়া চক্রবর্তী – OnlineCityNews

সুশান্তের বাবার সাথে সুশান্তর সম্পর্ক নিয়ে বো’মা ফা’টালেন রিয়া চক্রবর্তী

রিয়া বলেন, সম্ভবত সুশান্ত ওর দিদিদের ঠিক পছন্দ করত না । তাই চ’ণ্ডী’গড় থেকে দু’দিনের মধ্যেই ফিরে এসেছিল সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর প্রথমবার মিডিয়ার মুখোমুখি রিয়া চক্রবর্তী । বৃহস্পতিবার, সর্বভারতীয় একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন তিনি ।

আর সেই সাক্ষাৎকারেই একের পর এক বি’স্ফো’রক অ’ভিযোগ করেছেন রিয়া। একাধিক চা’ঞ্চ’ল্যকর দাবির মধ্যে, গতকালের ওই সাক্ষাৎকারে রিয়া এও বলেন, বাবার সঙ্গে নাকি সম্পর্ক একেবারেই ভাল ছিল না সুশান্তের । এমনকি বাবা কেকে সিংয়ের সঙ্গে গত ৫ বছরে কখনও সুশান্ত দেখে করেনি বলেও দাবি করেন ‘জলেবি’ নায়িকা।

রিয়া এও বলেন, ৮-১৩ জুন পর্যন্ত সুশান্তের দিদি মিতু সুশান্তের সঙ্গে ছিলেন । সুশান্তের মা’নসিক অবস্থা ভাল ছিল না । তাই তিনি চাইছিলেন, ওঁর পরিবার ওঁর সঙ্গে থাকুক। ফেব্রুয়ারিতে সুশান্তের সঙ্গে দেখা করতে এসেছিলেন ওর আর এক দিদি ও জামাইবাবু ওপি সিং ।

ওঁরা রেস্তোরাঁয় একসঙ্গে খেতেও গিয়েছিলেন। জানুয়ারিতে সুশান্ত পরিবারের সঙ্গে দেখা করতে চ’ণ্ডী’গড় যায় । কিন্তু দু’দিনের মধ্যেই ফিরে আসে । রিয়া বলেন, ‘‘সম্ভবত সুশান্ত ওঁদের ঠিক পছন্দ করতেন না । আমি ওকে ফিরতে বলিনি । এমনকী আমি তো জানতামই না সুশান্ত ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছেন।’’

রিয়া আরও বলেন, সুশান্তের দিদিরা যখনই এক জায়গায় হতেন, ওরা ঝগ’ড়া করতেন । সুশান্তের মানসিক অবস্থা ভাল ছিল না বলে তিনি পরিবারকে বারবার সুশান্তের পাশে থাকার জন্য বলেছিলেন । সুশান্ত কাঁদতে কাঁদতে ফোন করত । বলত, সকলে যেন তাঁর সঙ্গে দেখা করতে আসে।

‘‘সুশান্তের সঙ্গে ওর বাবার সম্পর্কও ভাল ছিল না । আমি আসার আগে সুশান্ত ৫ বছর বাবার সঙ্গে দেখা করেনি । ওর মা মা’রা যাওযার পর বাবা সন্তানদের থেকে দূরে সরে গিয়েছিলেন । সুশান্ত ওঁর মায়ের খুব কাছের ছিল । মায়ের জন্য ‘দুঃ’খ পেত । ওরা মা-ও অবসাদের স্বীকার ছিলেন’’, সাক্ষাৎকারে বলেন রিয়া চ’ক্র’বর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *