Breaking News
Home / বিনোদন / জানাগেল কলেজে মেধা তালিকার কত তম ছিলেন সানি লিওনি!

জানাগেল কলেজে মেধা তালিকার কত তম ছিলেন সানি লিওনি!

Advertisement
Advertisement

ভা’রতের উত্তর প্রদেশের বালিয়ার জে’লার ভোটার তালিকায় বলিউড অভিনেত্রী সানি লিওনের ছবি জুড়ে দেওয়া হয়েছিল। এবার দেশটির একটি কলেজের মেধাতালিকায় আবারও উঠে এসেছে তার নাম!

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, পশ্চিমবঙ্গের কলকাতায় অবস্থিত আশুতোষ কলেজে এই ঘটনাটি ঘটে। এ নিয়ে দেখা দিয়েছে সর্বত্রই বিতর্ক। তবে এটি সানি লিওনের নজরে আসলে এই বিষয়টি মনে মনে খুব মজা পেয়েছেন তিনি।এক টুইট বার্তায় সানি লেখেন, ‘চল, পরবর্তী সেমিস্টারে কলেজে দেখা হবে!’

সানি লিওনের এই টুইটকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় মেতেছেন নেটিজেনরা। এর মাধ্যমে বর্তমান প্রজন্মের মধ্যে সানিকে নিয়ে যে যথেষ্ট উন্মাদনা রয়েছে, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না!

আশুতোষ কলেজে ইংরেজি নিয়ে পড়াশোনা করবেন সানি লিওন। এ বছরই পশ্চিমবঙ্গের উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ থেকে অভাবনীয় নম্বর নিয়ে পাস করেছেন তিনি। প্রতিটি পরীক্ষায় পেয়েছেন একশ’তে একশ’। তাই স্বাভাবিকভাবেই দক্ষিণ কলকাতার ওই স্বনামধন্য কলেজে প্রকাশিত মেধাতালিকায় একেবারে শীর্ষে রয়েছে বলিউডের অভিনেত্রীর নাম।

এ ঘটনায় স্বাভাবিকভাবে অস্বস্তিতে পড়েছেন কলেজ কর্তৃপক্ষ। অবশ্য তারা অনিচ্ছাকৃত এই ভুলের জন্য ক্ষমা চেয়েছেন। আশুতোষ কলেজের উপাধ্যক্ষ জানান, ‘এটা ঠিক নয়। ভুল অ্যাপ্লিকেশন।’

Advertisement
Advertisement

Check Also

ঘোড়ায় চড়ে ‘কেত’ দেখাতে গিয়ে পুলিশের খপ্পরে মীর, কেলেঙ্কারি কাণ্ড ময়দানে!

Advertisement Advertisement খোলা ময়দানে সাদা ধবধবে ঘোড়া। যেই না দেখা, অমনি চড়ার সাধ হল। নীল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!