সুশান্ত নাকি রিয়ার স্বপ্নে এসেছিলেন, স্বপ্নে রিয়াকে যা বলেছেন সুশান্ত সিং রাজপুত – OnlineCityNews

সুশান্ত নাকি রিয়ার স্বপ্নে এসেছিলেন, স্বপ্নে রিয়াকে যা বলেছেন সুশান্ত সিং রাজপুত

অবশেষে মুখ খুলছেন রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু মা’মলায় হে’ন’স্তার শি’কার হয়েছেন বলে দাবি অভিনেত্রীর। একের পর এক সাক্ষাৎকারে ক্ষো’ভ উগরে দিচ্ছেন রিয়া। সুশান্তের মৃ’ত্যু ত’দন্তে তাঁর বি’রুদ্ধে আসা একাধিক অ’ভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন তিনি।

তাঁকে নিয়ে যে সমস্ত অভি’যোগ সুশান্তের পরিবার এবং সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লো’খান্ডে এনেছেন তা সমস্ত অ’র্থহীন এবং অযৌ’ক্তিক বলে জানালেন রিয়া। তবে প্রশ্ন ছিল এতদিন পর কেন সাক্ষাৎকারে এসে কেন মুখ খুলছেন রিয়া। এই প্রশ্ন রিয়াকে করতেই বি”স্ফো’রক হয়ে উঠলেন তিনি। রিয়ার কথায় তাঁকে জনসমক্ষে আসতে বলেছেন খোদ সুশান্ত।

সুশান্ত তাঁর স্বপ্নে এসে তাঁকে জানান, “তুমি কে সেটা তুমি সকলের সামনে এবার রাখো। নিজের আসল রূ’পটা মেলে ধরো।” সুশান্ত তাঁকে নাকি আরও বলেন, “তোমায় নিজের জন্য জনসমক্ষে আসতেই হবে। নিজের কথা রাখতেই হবে।” প্র’য়াত অভি’নেতাকে স্ব’প্নে দেখার বিষয়টি ধোপে টি’কল না। রিয়াকে ফের মি’থ্যে’বাদী বলে অ’ভিযোগ আনল সুশান্ত ভ’ক্তরা।

রিয়ার নিজের প্রতিটি সা’ক্ষাৎকারে বি’স্ফো’রক হয়ে উঠেছেন। ব্য’ক্ত করেছেন বিভিন্ন আ’বেগের বিষয়। তাঁর, “আমা’র মান’সিক অবস্থা আর আ’গের মত নেই। নি’ত্যদিন ভেঙে পড়ছি আমি। আমা’র পরিবার কীসের মধ্যে দিয়ে যাচ্ছে আমি বলে বোঝাতে পারব না।”

দিন কতক আগে শে’য়ার করা এক ভি’ডিওতে ক্ষো’ভ উগরে দেন। যেখানে সাংবাদিকদের তাঁর বাবাকে প্রশ্ন করতে দে’খা যায়। সেই ভিডিওতে তাঁর বাবা হেনস্তা হয়েছে বলে অ’ভিযোগ করেছেন রিয়া। তিনি এও বলেন, তিনি কখনই সুশান্তের টাকায় জীবনযাপন করে’ননি।

বরং তিনিই নাকি সুশান্তকে অ’তিরিক্ত খ’রচ করতে বারণ করতেন। ই’উরো’পে ঘুর’তে যাওয়ার সময়ও তিনি সুশান্তকে অ’তিরিক্ত খরচ করতে বারণ করেছিলেন। সুশান্তের সঙ্গে যে সংস্থায় তিনি পার্টনার হিসাবে রয়েছেন সেই সংস্থার অর্ধেকের বেশি টাকা নাকি রিয়াই দিয়েছেন। তাঁর ভাই সৌভি’ককে নাকি সু’শান্ত এক শতাংশের শেয়ার হো’ল্ডার বানিয়ে রেখেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *