রিয়া যেদিন সুশান্তের বাড়ি ছাড়েন সেদিন যে কারনে ৮টি হার্ড ড্রাইভ নষ্ট করেন – OnlineCityNews
Breaking News
Home / বাংলা হেল্‌থ / রিয়া যেদিন সুশান্তের বাড়ি ছাড়েন সেদিন যে কারনে ৮টি হার্ড ড্রাইভ নষ্ট করেন

রিয়া যেদিন সুশান্তের বাড়ি ছাড়েন সেদিন যে কারনে ৮টি হার্ড ড্রাইভ নষ্ট করেন

Advertisement
Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ত’দন্তে কেন্দ্রীয় ত’দন্তকারী সংস্থার সাঁড়াশি চাপে সুশান্তের ফ্ল্যাট মেইট সি’দ্ধার্থ পিঠানি। শুক্রবার থেকে লাগাতার প্রতিদিন সিবিআই আধিকারিকদের ম্যারাথন প্রশ্নের মুখে পড়তে হচ্ছে সি’দ্ধার্থ পিঠানি সহ সুশান্তের অন্য স্টাফদের, যাঁরা ১৪ জুনের ওই অ’ভিশ’প্ত দুপুরে হাজির ছিলেন বান্দ্রার কার্টার রোডের ফ্ল্যাটে।

সুশান্তের মৃ’ত্যুর ঠিক ছয়দিন আগে ওই অ্যাাপার্টমেন্ট ছেড়ে চলে যান রিয়া। কিন্তু ৮ জুন রিয়া ওই ফ্ল্যাট ছেড়ে যাওয়ার আগে নষ্ট করা হয়েছিল ৮টি কম্পিউটারের হার্ড ড্রাইভ। তেমনই কথা তথ্য সিবিআইয়ের জেরার মুখে জানিয়েছে সি’দ্ধার্থ পিঠানি।

ইন্ডিয়া টুডের রিপোর্টে বলা হয়েছে, সুশান্ত এবং রিয়ার সেদিন ঝগড়া হয়, এবং তারপর রিয়া বাড়ি ছাড়বার সি’দ্ধান্ত নেয়। করো’নাভা’ইরাস লকডাউন শুরুর আগে থেকেই সুশান্তের স’ঙ্গে ওই ফ্ল্যাটেই থাকছিল রিয়া। সি’দ্ধার্থ জানিয়েছে ওই ৮ হার্ড ড্রাইভে কী ছিল তা তিনি জানেন না কিন্তু দেখেছেন একজন আইটির লোক সেদিন বাড়িতে আসে এবং রিয়া ও সুশান্তের উপস্থিতিতে ৮ হার্ড ড্রাইভ ক্নিন করে ফেলেন।

এই ঘটনার সাক্ষী হিসাবে হাউজ হেল্প দীপেশ সাওয়ান্ত এবং রাঁধুনি নীরজের নাম নিয়েছে সি’দ্ধার্থ পিঠানি। সুশান্ত সিং রাজপুতের পরিবারের আইনজীবী বিকাশ সিং এই প্রস’ঙ্গে বলেন, ‘আমা’র মনে হয় এর ভিতর অনেক বড় কোনও চক্রা’ন্ত লুকিয়ে রয়েছে। মনে হচ্ছে এই ঘটনায় আরও অনেক বড় নাম জড়িয়ে রয়েছে।

তবে সবার প্রথম যা হওয়া উচিত সেটা হল মুম্বই পু’লিশ কমিশনার এবং ওই এলাকার ডিসিপিকে সাসপেন্ড করা’। সিবিআই পিঠানি, নীরজ, দীপেশ ছাড়াও সুশান্তের সিএ সন্দীপ শ্রীধর, অ’ভিনেতার প্রাক্তন অ্যাকাউন্টান্ট রজত মেওয়াতিকেও জিজ্ঞাসাবাদ করেছে।

বুধবার সুশান্তের অ্যাপার্টমেন্টের ওয়াচম্যানকে দীর্ঘসময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। ডাক পড়েছিল সুশান্ত মা’মলার দায়িত্বে থাকা মুম্বই পু’লিশের আধিকারিকেরও। রিয়ার স’ঙ্গে ইতিমধ্যেই মা’দকচক্রের যোগ থাকার হদিশ পেয়েছে ইডি।যার জেরে বুধবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তরফেও এফআইআর দায়ের করা হয়েছে রিয়া চক্রবর্তীর বিরু’দ্ধে।

Advertisement
Advertisement

Check Also

ডায়াপার ব্যবহারে শিশুর যেসব ক্ষতি হয়

Advertisement Advertisement শিশুর ডায়াপার ব্যবহারের যেমন সুবিধা রয়েছে। তেমনিই আবার অসুবিধাও রয়েছে। শিশুর কোমল সংবেদনশীল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!