পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সিবিআইকে যে তথ্য দিল দিপেশ এবং সিদ্ধার্থ – OnlineCityNews

পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সিবিআইকে যে তথ্য দিল দিপেশ এবং সিদ্ধার্থ

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় অন্যতম গুরুত্বপূর্ণ প্রত্যক্ষদর্শী তার বন্ধু সিদ্ধার্থ পিটানি এবং পরিচারক নীরজ সিং। এবার তৃতীয় দফায় সিবিআই এর জেরার মুখে পড়েন সিদ্ধার্থ এবং পরিচারক নীরজ সিং। গতকাল (২৩ আগস্ট) এই দুইজনকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি সাথে জিজ্ঞাসাবাদ করা হয় পরিচারক দীপেশ সবন্তকে।

এই তিনজনকে মা’মলার ত’দন্তে গুরুত্বপুর্ণ হিসেবে গ্রহণ করার কারন হল সুশান্তের মৃ’ত্যুর পর তারাই প্রথম দরজা ভেঙে প্রবেশ করেন কক্ষে। ফলে প্রত্যক্ষদর্শী হিসেবে তাদেরকেই সর্বাধিক গুরুত্ব দেয়া হচ্ছে ত’দন্তে। এর আগেও এক দফা সিবিআই জিজ্ঞাসাবাদের পর গতকাল প্রায় ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাদের।

লম্বা সময় ধরে এই জি’জ্ঞাসাবাদে সিবি’আই জানার চেষ্টা করেছে সুশান্তের জীবনযাপন সম্পর্কে। গত কয়েক দিন কীভাবে জীবনযাপন করতেন তিনি কিংবা রিয়া তার বাসা ছেড়ে চলে যাওয়ার পর কেমন আচরণ করতেন সবকিছুই জানার চেষ্টা করেছে ত’দন্তকারী দলটি।

সিবিআই সূত্রের খবর, সুশান্তের পরিচারক দীপেশ জানিয়েছেন লকডাউন চালাকালে দেরি করে ঘুমাতে যেতেন সুশান্ত এবং রিয়া, ঘুম থেকে উঠার ক্ষেত্রেও দেরি করতেন তারা। দুপুরে খাওয়ার আগে দীর্ঘ সময় যোগ ব্যায়ামের পর ছাদে গিয়েও ব্যায়াম করতেন তারা। যোগ ব্যায়ামের জন্য ছাদে জিনিসপত্র এবং মিউজিক সিস্টেম নিয়ে যাওয়ার জন্য বলা হত দীপেশকে।

রিয়া চলে যাওয়ার দিন (৮ জুন) সম্পর্কে জানতে চাইলে দীপেশ জানান সেদিন দুপুরে খাওয়ার আগেই রিয়া চলে যান বাড়ি ছেড়ে। সাথে রিয়ার ভাই সৌভিকও ছিলেন। সেদিন দুপুরে সুশান্ত খাওয়া দাওয়াই করেননি।

প্রসঙ্গত, সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সুশান্তের পরিচারক নীরজ জানিয়েছেন সুশান্ত ঠাণ্ডা মাথায় নিজেই আ’ত্মহ’ত্যার পথ বেছে নিয়েছেন। ঘটনার দিন সুশান্ত সকাল পর্যন্তও স্বাভাবিক আচরণ করেছিলেন বলেও দাবি তার।

অন্যদিকে সিবিআই এর ত’দন্তকারী দলটি সাথে ফরেনসিক টিম সহ ইতোমধ্যে পরিদর্শন করেছে সুশান্তের বান্দ্রার বাসাটি। মুম্বই পু’লিশের একটি দলও তখন সাথে ছিল সিবিআই এর। সর্বশেষ গতকাল আবারও সুশান্তের ফ্ল্যাটে গিয়ে পরিদর্শন করেছে সিবিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *