২০ বছর পর যেভাবে পরিবারের খোজ পেলেন সিরাজ – OnlineCityNews

২০ বছর পর যেভাবে পরিবারের খোজ পেলেন সিরাজ

বাবা-মায়ের সঙ্গে আর কখনো দেখা হবে কি-না জানা ছিলো না সিরাজুলের। অস্তিত্ব সঙ্কটে ভুগেছেন বছরের পর বছর। অবশেষে সময় সংবাদে খবর প্রকাশের পর পরিবারের সদস্যদের খুঁজে পেলেন ২০ বছর আগে হারিয়ে যাওয়া সিরাজ। আত্মীয়দের সন্ধান পেয়ে আপ্লুত তিনি।

দীর্ঘ ২০ বছর ধরে পরিবার প্রিয়জনহারা ছিলেন সিরাজ। একদিকে টিকে থাকার ল’ড়াই অন্যদিকে খুঁজে ফিরেছেন হারিয়ে ফেলা ভিটেমাটি। অবশেষে সময় টিভির শরণাপন্ন হন সিরাজ। মঙ্গলবার (২৫ আগস্ট) সময় সংবাদে খবর প্রকাশের পর গাজীপুরে থাকা তার খালাতো বোন চিনতে পারেন তাকে।

ফোন করেন প্রধান কার্যালয়ে। সে খবর সিরাজকে জানানোর সঙ্গে সঙ্গে ছুটে আসেন সময় টিভি’র কার্যালয়ে। সিরাজ জানান, সময়টিভি আমা’র পরিবারকে খুঁজে বের করতে সাহায্য করেছে। আল্লাহর কাছে অনেক শুকরিয়া। মুঠোফোনে খালাতো বোনের বর্ণনার সঙ্গে মিলে যায় সিরাজের বাবা মায়ের নাম।

জানা যায় তাদের বাড়ি শরীয়তপুরের বদরগঞ্জ থা’নার মহিশকান্দি গ্রামে। আনন্দে অশ্রুসজল হয়ে ওঠে সিরাজের চোখ। সিরাজ আরও বলেন, আমি খালাতো বোনকে যেভাবে বলেছি; তার সাথে সবকিছু মিলেছে। ২০ বছর আগে মামা’র সঙ্গে লঞ্চে ঢাকায় এসে হারিয়ে গিয়েছিলেন ছোট্ট সিরাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *