নিজের জালে নিজেই যেভাবে ফেঁ’সে গেল সন্দীপ সিং – OnlineCityNews

নিজের জালে নিজেই যেভাবে ফেঁ’সে গেল সন্দীপ সিং

সুশান্ত সিং রাজপুত এর খুবই কাছের বন্ধু হিসেবে নিজেকে পরিচয় দেওয়া সন্দীপ সিং কোথাও-না-কোথাও নিজের জালে নিজেই ফেঁসে যাচ্ছে। সন্দ্বীপের কল ডিটেইলস থেকে জানা যায় যে সুশান্তের স’ঙ্গে এক বছর ধরে কোন যোগাযোগই নেই সন্দীপ সিং এর।

সুশান্তের স’ঙ্গে এক বছর ধরে তার কোন কথাই হয়নি অথচ তাঁর মৃ’ত্যুর পরে হঠাৎ হাজির সন্দীপ সিংহ, সুশান্তের বাড়ি বলুন অথবা কুপার হাসপাতা’ল সবকিছুই সামলাচ্ছে সন্দীপ সিং। তার মানে টা কি ?

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ত’দন্ত আরো বেশি ঘনীভূ’ত হয়ে যাচ্ছে আশপাশে থাকা ব্যক্তিদের যখন একের পর এক গো’পন তথ্য ফাঁ’স হচ্ছে। এক বছর ধরে যোগাযোগ নেই অথচ মৃ’ত্যুর পরে সেই হয়ে গেল বেস্ট ফ্রেন্ড, রহস্যের গন্ধ না ?

আবার অন্যদিকে সি’দ্ধার্ত পিঠানি থেকে আরম্ভ করে সুশান্তের বাড়ির কাজের লোক তাদের মন্তব্যও একে অ’পরের সাথে ম্যাচ করছে না বলে জানা যাচ্ছে।

আবার যে ব্যক্তি সুশান্তের বাড়ির দরজা খোলার জন্য এসেছিল অর্থাৎ সেই চাবিওয়ালা সে বলল দরজা খোলার পরে আমাকে বলা হলো চলে যেতে, এমনকি ভিতরে কি আছে কেমন আছে সেসব কিছু দেখার সুযোগ পর্যন্ত দেয়া হয়নি ।

আবার অন্যদিকে জানা যাচ্ছে 16 ই জুন যখন মুম্বাই পু’লিশ সি’দ্ধান্ত পিকনিকে জেরা করতে ডাকে তার মাথায় চোটের আঘা’ত ছিল, যা সম্পর্কে কিছু জিজ্ঞেস করেনি মুম্বাই পু’লিশ, কিন্তু জিজ্ঞেস করবে সিবিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *