অক্ষয়ও ট্রোল করতে ছাড়েননি রিয়াকে, পুরনো ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেটপাড়ায় – OnlineCityNews
Breaking News
Home / ভারত / অক্ষয়ও ট্রোল করতে ছাড়েননি রিয়াকে, পুরনো ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেটপাড়ায়

অক্ষয়ও ট্রোল করতে ছাড়েননি রিয়াকে, পুরনো ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেটপাড়ায়

Advertisement

বাংলাহান্ট ডেস্ক: রিয়া চক্রবর্তী (rhea chakraborty) ও অক্ষয় কুমা’রের (akshay kumar) একটি পুরনো ভিডিও (video) ও টুইট (tweet) সম্প্রতি ভাইরাল (viral) হয়েছে নেটদুনিয়ায়। অক্ষয়ও ট্রোল (trol

Advertisement
) করতে ছাড়েননি রিয়াকে। সুশান্ত সিং রাজপুতের রহস‍্যজনক মৃ’ত‍্যুর পর থেকেই যাবতীয় অ’ভিযোগের তীর গিয়ে পড়েছে রিয়ার দিকে।

প্রতিদিনই চরম ট্রোল সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে তাঁকে। এরই মাঝে ভাইরাল হয়েছে অক্ষয় কুমা’রের একটি পুরনো টুইট যেখানে রিয়াকে নিয়ে বেজায় ট্রোল করেছিলেন অভিনেতা। টুইটটি ফের ভাইরাল হতেই নেটিজেনরা আরও একদফা মশকরা শুরু করেছে অভিনেত্রীকে নিয়ে।

অক্ষয় কুমার ও ভূমি পেডনেকরের ‘টয়লেট, এক প্রেম কথা’ ছবি মুক্তি পাওয়ার সময়কার টুইট এটি। সেই সময় ছবির টিমকে শুভেচ্ছা জানিয়ে ও ছবির প্রচার করে একটি ভিডিও টুইট করেছিলেন রিয়া। ভিডিওতে দেখা গিয়েছে, তিনি টয়লেটে যেতে চান অথচ সবগুলি টয়লেটেরই দরজা বন্ধ।

অভিনেত্রীকে বলতে শোনা যায়, ভারতে এমনিতেই টয়লেটের কমতি রয়েছে। এখানে টয়লেট থাকা সত্ত্বেও আমি যেতে পারছি না। এরপরেই অক্ষয় ও ভূমির ছবির নাম করে তিনি সকলকে বলেন ছবিটি অবশ‍্যই দেখতে। মজার একটি ভিডিওর মাধ‍্যমে এভাবেই অক্ষয়ের ছবির প্রচার করেন রিয়া।

উত্তরে পাল্টা টুইট করেন অভিনেতা। মজা করে তিনি লেখেন, হ‍্যা তোমার ব‍্যগ্রতা বুঝতে পারছি। এই টুইট নতুন করে ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। আর তারপরেই শুরু হয়েছে রিয়াকে উদ্দেশ‍্য করে একের পর এক ট্রোল। অনেকে তাঁর অভিনয় দক্ষতা নিয়েও প্রশ্ন তুলেছেন।


প্রসঙ্গত, সোমবার মুম্বইয়ের সান্তাক্রুজের ডিআরডিও গেস্ট হাউজে হাজির হতে দেখা যায় রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে। ত’দন্ত চলাকালীন এখানেই রয়েছেন সিবি’আই আধিকারিকরা। খুব শীঘ্রই রিয়াকেও সমন পাঠাতে চলেছে সিবি’আই। সূত্রের খবর, ৮ জুন সুশান্ত ও রিয়ার মধ‍্যে কি হয়েছিল সেটাই প্রথমে জানতে চাইবে সিবি’আই।

Advertisement
Advertisement

Check Also

ডিএসপি মেয়েকে স্যালুট জানিয়ে ভাইরাল ইন্সপেক্টর বাবা

Advertisement বাবা হলেন পু’লিশের ইন্সপেক্টর আর মেয়ে পু’লিশের ডেপুটি সুপারিন্টেনডেন্ট (ডিএসপি)। পদমর্যাদায় মেয়ের অবস্থান বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!