যে কারনে দল ছাড়তে চাওয়ার কথা পরিস্কার বার্সেলোনাকে জানিয়ে দিলেন মেসি! – OnlineCityNews
Breaking News
Home / খেলা / যে কারনে দল ছাড়তে চাওয়ার কথা পরিস্কার বার্সেলোনাকে জানিয়ে দিলেন মেসি!

যে কারনে দল ছাড়তে চাওয়ার কথা পরিস্কার বার্সেলোনাকে জানিয়ে দিলেন মেসি!

Advertisement

অবিশ্বাস্য শোনালেও এমন দাবিই করেছে আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। ফ্যাক্সযোগে বার্সেলোনা ছাড়তে চাওয়ার কথা ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন লিওনেল মেসি। সেকারণে স্প্যানিশ দলটির সঙ্গে তার যে চুক্তি রয়েছে, তা বাতিল করতেও অনুরোধ করেছেন ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড।

Advertisement

মঙ্গলবার এক প্রতিবেদনে টিওয়াইসি স্পোর্টস বলেছে, মেসি আর বার্সেলোনায় থাকতে রাজি নন। প্রিয় ঠিকানার সঙ্গে ২০ বছরের সম্পর্কের ইতি টানতে চান তিনি। খেলতে চান না নতুন কোচ রোনাল্ড কোমানের অধীনে। স্প্যানিশ সাংবাদিক আলফ্রেদো মার্তিনেজ সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লিখেছেন,

মেসি চলতি সপ্তাহে বার্সার তত্ত্বাবধানে করো’নাভা’ইরাস পরীক্ষা করাবেন না বা দলটির সঙ্গে প্রশিক্ষণে যোগ দেবেন না। এটাই নাকি তার চূড়ান্ত সিদ্ধান্ত। তিনি আরও জানিয়েছেন, ইতোমধ্যে বার্সা একটি জরুরি বোর্ড সভাও ডেকেছে। চমকপ্রদ বিষয় হলো, মেসির ক্লাব ছাড়তে চাওয়ার প্রতিবেদন প্রকাশের পর বার্সেলোনার প্রাক্তন অধিনায়ক কার্লোস পুয়োল একটি টুইট করেছেন,

যা চায়ের কাপে ঝড় তুলতে বাধ্য। স্পেনের বিশ্বকাপজয়ী সাবেক তারকা লিখেছেন, ‘লিও, (তোমার প্রতি) শ্রদ্ধা ও প্রশংসা। বন্ধু, আমা’র সমস্ত সমর্থন থাকবে (তোমার প্রতি)।’ আরেক স্প্যানিশ সাংবাদিক গুইলেম বালাগ জানিয়েছেন, মেসির কাছ থেকে ফ্যাক্স আসার বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা।

তবে চুক্তিতে মেসির একতরফা সিদ্ধান্তে ক্লাব ছাড়ার যে শর্ত রয়েছে, তা কার্যকর করার সময় ইতোমধ্যে শেষ হয়ে গেছে বলে জানিয়েছে তারা। বার্সার সঙ্গে আর্জেন্টাইন ফরোয়ার্ডের বর্তমান চুক্তির মেয়াদ রয়েছে আগামী ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত। কিন্তু চুক্তিতে জুড়ে দেওয়া আছে বিশেষ একটি শর্ত- চাইলেই প্রতি মৌসুমের শেষে বিনামূল্যে ন্যু ক্যাম্প ছাড়তে পারবেন তিনি।

তবে শর্ত কার্যকর করতে হলে ক্লাব কর্তৃপক্ষকে ১ জুনের আগে সিদ্ধান্ত জানাতে হবে রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ীকে।স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, করো’নাভা’ইরাসের পরিবর্তিত পরিস্থিতির কারণে শর্তটি কার্যকর করার সুযোগ পেতে পারেন মেসি। কারণ, মাঝে লম্বা সময় খেলা বন্ধ ছিল এবং লা লিগার নতুন মৌসুম শুরু হতে আরও প্রায় তিন সপ্তাহ বাকি।

উল্লেখ্য, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের পরই মেসির বার্সা ছাড়ার গুঞ্জন জোরালো হয়ে উঠেছিল। ওই ম্যাচে জার্মান পরাশক্তি বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে উড়ে গিয়েছিল কাতালানরা।

Advertisement
Advertisement

Check Also

‘আর কখনো এমন হবে না’ -ভক্তদের কাছে ক্ষমা চাইলেন সাকিব

Advertisement আবাহনী-মোহামেডান ম্যাচে আম্পায়ারের সঙ্গে বাজে আচরণ, আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গে ঝগড়া- সব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!