করোনা রোগী হাসপাতালে ভর্তি হতে না পেরে সিএনজিতে কোথায় গেল দেখুন – OnlineCityNews

করোনা রোগী হাসপাতালে ভর্তি হতে না পেরে সিএনজিতে কোথায় গেল দেখুন

দীর্ঘ সময় চেষ্টা করেও হাসপাতা’লে ভর্তি হতে না পেরে অবশেষে সিএনজিতে করে বাড়ি ফিরলেন করো’না আক্রান্ত দেলোয়ার। বুধবার দুপুরে রাজধানীর মুগদা হাসাপাতালের সামনে ঘটে এ ঘটনা। দেলোয়ার নারায়ণগঞ্জের পাগলার বাসিন্দা। সেখানেই একটি দর্জির দোকানে কাজ করেন।

জানা গেছে, বেশ কদিন আগ থেকে দেলোয়ারের জ্বর। ওষুধ খাওয়ার পর জ্বর চলে যায়। এরপর শুরু হয় প্রচণ্ড কাশি। সেটার ওষুধ খাওয়ার পর শুরু হয় কফ ছাড়া কাশি তারপর শ্বাসকষ্ট। স্থানীয় একটি হাসপাতা’লে র’ক্ত পরীক্ষা করিয়ে কিছু না পেয়ে তাকে গত শনিবার ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়। বুধবার দুপুরে তার করো’নায় পরীক্ষায় ফলাফল পজেটিভ ধ’রা পড়লে তাকে একটি অ্যাম্বুলেন্সে করে মুগদা জেনারেল হাসপাতা’লে করো’না বিভাগে ভর্তি হতে পাঠানো হয়। দুপুর দেড়টার দিকে মুগদা হাসাপাতালের সামনে দেলোয়ারের হাতে তার চিকিৎসার কাগজপত্র দিয়ে চলে যান অ্যাম্বুলেন্স চালক।

এরপর অ’সুস্থ দেলোয়ার করো’নার জরুরি বিভাগে গেলে তার সাথে কেউ কথা বলেনি এমনকি তার হাতে থাকা চিকিৎসার কাগজও কেউ দেখেনি বলে অ’ভিযোগ করে স্বজনরা। নিরুপায় হয়ে দেলোয়ার একটি সিএনজিতে করে বাড়ি ফেরত যানক দেলোয়ার অ’ভিযোগ করেন, দীর্ঘ দেড়ঘণ্টা ধরে ডাক্তার-নার্স কারো কোনও সাড়া না পেয়ে বাড়িতে চলে গেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *