Home / সারা দেশ / হানিমুনে গিয়ে সৈকতে একি করলেন নবদম্পতি, মানুষ তা দেখে অবাক

হানিমুনে গিয়ে সৈকতে একি করলেন নবদম্পতি, মানুষ তা দেখে অবাক

Advertisement
Advertisement

সদ্য বিয়ের পর সমু’দ্রবিলাসে যাবার সি’দ্ধা’ন্ত নেন মো. তারেক আজিজ ও জান্না’তুল বাকে’য়া মিলি দ’ম্পতি। সঙ্গে বিয়ের পো’শাক। সৈ’কতে নিজে’দের ভা’লোবা’সা তারা ভাগ বাটো’য়ারা করেন প্রকৃতির সঙ্গে।

অন্য মানু’ষের ফেলে যাওয়া আ’বর্জনা পরি’ষ্কা’রে নেমে পড়েন কক্সবা’জারের সৈকতে। গত ৩ আগস্ট বিয়ে হয় ২৮ বছর বয়সী তারেক ও ২০ বছর বয়সী মিলির। আর ৫ আগস্ট সমুদ্র সৈ’কতের পরি’চ্ছন্নতা অ’ভিযা’নে নামেন তারা।

স্বামী-স্ত্রী’ দুজনই সমা’জসেবার কাজ করেছেন আগেও। নানান সেবা’মূলক সংগঠ’নের সঙ্গে ছিলেন যু’ক্ত। এ বিষয়ে তারেক বলেন, ‘চারদিন ছিলাম। প্রতিদিনই বিচে ময়লা-আব’র্জনা পরি’ষ্কার করে সেখানে কর্তৃ’পক্ষের দেয়া নি’র্ধারি’ত ডাস্ট’বিনে ফেলেছি।

এমন চার পাঁচ বস্তা ময়লা সংগ্রহ করেছি।’ কাজের ফাঁকে ‘ক্লিন ওয়ার্ল্ড, গ্রিন ওয়ার্ল্ড’ প্ল্যা’কার্ড নিয়ে ছবি তোলেন তারেক ও মিলি। মূল লক্ষ্য ছিল সচে’তনতা তৈরি। ‘আমি মূলত সবাইকে সচেতন করতে চেয়েছি। সেই উ’দ্দেশ্যেই এই কাজ করা,’- বলেন তারেক।

উল্লেখ্য ক’রো’নার ল’কডা’উনের সময় মানুষকে খাবারও পৌঁছৈ দিয়েছেন তারা। পৃথিবীটা আগের মতো সুন্দর হোক, পরি’ষ্কার থাকুক, এতটু’কুই চাওয়া তাদের।

সূত্র: ডয়েচে ভেলে

Advertisement
Advertisement

Check Also

আর ভ্যান চালাবে না শিশু শম্পা, পরিবারের সব দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

Advertisement জামালপুরে ভ্যা’নচালক শি’শু শম্পার অ’সুস্থ বাবা’র চিকি’ৎসা ও তার প’রিবারের সব দায়িত্ব নিয়ে’ছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!