ম’র্গে সুশান্তের দে’হের সামনে একনাগাড়ে যা বলছিলেন রিয়া? ফাঁস হল চা’ঞ্চ’ল্যকর তথ্য – OnlineCityNews
Breaking News
Home / ভারত / ম’র্গে সুশান্তের দে’হের সামনে একনাগাড়ে যা বলছিলেন রিয়া? ফাঁস হল চা’ঞ্চ’ল্যকর তথ্য

ম’র্গে সুশান্তের দে’হের সামনে একনাগাড়ে যা বলছিলেন রিয়া? ফাঁস হল চা’ঞ্চ’ল্যকর তথ্য

Advertisement

সুশান্ত কাণ্ডে আবারও প্রকাশ্যে এল এক চা’ঞ্চল্যকর ত’থ্য। সুশান্ত কা’ণ্ডের অন্যতম প্রত্যক্ষদর্শী, ক’রণী সেনার সদস্য এবং যুবনেতা সুরজিৎ সিংহ এমন কিছু কথা প্রকা’শ্যে নিয়ে এলেন যা এত দিন অ’ন্তরালেই ছিল। সুশান্তের মৃ’তদে’হের সামনে দাঁড়িয়ে বেশ কয়েকবার কী বলেছিলেন রিয়া?

সু’রজিতের বয়ান অনু’যায়ী, দিনটা ১৫ জুন। মুম্ব’ইয়ের কু’পার হাসপাতা’লের ম’র্গে শা’য়িত রয়েছে সুশান্তের নি’থর দে’হ। সু’রজিৎ পৌঁছনোর আ’ধ ঘ’ণ্টা পর গা’ড়িতে ভাই শৌ’ভিক এবং মা স’ন্ধ্যার সঙ্গে রিয়া হাসপাতা’লে আসেন। আ’ইনত নি’ষেধ থা’কলেও রি’য়াকে সেদিন হাসপাতা’লের ম’র্গে প্রবেশ করতে দেওয়া হয়।

সুরজিৎ বলেন, তিনিই সুশান্তের নিথর দে’হ প্রথম রিয়াকে দে’খান। সুরজিতের দাবি, সুশান্তের মৃ’তদেহ দে’খামাত্রই অ’ভিনেতার বু’কে হাত দিয়ে রিয়া বলতে শুরু করেন, ‘স’রি বাবু’। এর প’রেই নাকি কা’ন্নায় ভে’ঙে পড়েন রিয়া। সুর’জিতের প্রশ্ন, সুশা’ন্তকে দেখা মাত্রই কেন ‘সরি’ বলতে শুরু করেন রিয়া? অনুশোচনা, নাকি অন্য কোনও জটিল রহস্য?

ম’হেশের স’ঙ্গে রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যা’ট বলছে, রিয়া-সুশা’ন্তের বিচ্ছে’দ হয় গত ৮ জুন। ওই দিনই সুশা’ন্তের বা’ন্দ্রার ‘ফ্ল্যাট ছাড়েন রিয়া। রি’য়ার কল রেকর্ড বলছে, এর পর থেকে অভিনেতার মৃ’ত্যুর দিন পর্যন্ত তাঁ’দের দু’জনের আর কোনও কথা হ’য়নি। মুম্বই পু’লিশ সূত্রে জানা গিয়েছিল, মৃ’ত্যুর আগের রাতে রিয়াকে নাকি ফোন করেছিলেন সু’শান্ত।

রিয়া ধরেননি। তবে কি সে কার’ণেই বারবার ‘সরি’ ব’লছিলেন রিয়া? উঠছে প্রশ্ন। সুরজিৎ আরও বলেন, শৌ’ভিক এবং রিয়ার মা ম’র্গে প্রবেশ করতে চাইলেও মুম্বই পু’লিশ তাঁ’দের ঢু’কতে দেয়নি। য’দিও সুরজিতের স’ন্দেহের তির সুশান্তের আর এক বন্ধু স’ন্দীপ সিংহের দিকে।

তাঁ’কে অবিলম্বে সিবিআই হেফাজতে নেওয়া হোক, দাবি তাঁর। তাঁর অ’ভিযোহ, গো’টা ঘটনার মাস্টার’মাইন্ড স’ন্দীপ। এ’কই সঙ্গে উঠেছে পাল্টা প্রশ্নও। রি’য়ার পাশপাশি আইনত সু’রজিৎও ম’র্গে ঢুকতে পারেন না। তিনি কেন গিয়েছিলেন রিয়ার সঙ্গে, সে প্রশ্নের সদুত্তর মেলেনি। যদিও সুরজিতের দাবি, তাঁর দলের পক্ষ থেকেই তাঁকে সেখানে যেতে বলা হয়েছিল। রিয়া যাতে শেষবার সুশান্তের মুখ দেখতে পারেন তার ব্যবস্থা করে দিতে বলা হয়েছিল।

Advertisement
Advertisement

Check Also

চু’রির বিপুল পরিমাণ টাকা দেখে চো’রের হার্ট অ্যাটাক

Advertisement এক অদ্ভূত ঘটনার সাক্ষী হলো ভা’রতের উত্তরপ্রদেশ। চু’রি করতে এসে চো’র অর্থের পরিমাণ দেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!