সিবিআই এর জিজ্ঞাসাবাদের মুখে বি’স্ফো’রক যেসব তথ্য সামনে আনলেন সুশান্তের ময়নাত’দন্ত’কারী ডাক্তাররা – OnlineCityNews

সিবিআই এর জিজ্ঞাসাবাদের মুখে বি’স্ফো’রক যেসব তথ্য সামনে আনলেন সুশান্তের ময়নাত’দন্ত’কারী ডাক্তাররা

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘ’টনায় প্র’কাশ্যে এসেছে অভিনেতার ময়’নাতদ’ন্তের রি’পোর্ট। যেখানে গলায় ফাঁ’স লেগে শ্বা’স ব’ন্ধ হয়ে মৃ’ত্যুর কথা বলা হয়েছে।

ম’য়না ত’দ’ন্তের রি’পোর্টে বলা হয়েছে সু’শান্তের ঘা’ড়ে কিংবা ম’স্তিস্কে কোনও আ’ঘাত চিহ্ন নেই, ঘা’ড়, গ’লা, মাথার কোনও হাড় ভে’ঙে যা’য়নি।

সুশান্তের ঘা’ড়ে ‘লি’গেচার মা’র্ক’ স্প’ষ্ট রয়েছে বলে উল্লেখ করা হয়েছে ময়’নাত’দন্তের রি’পোর্ট। বিশেষ করে ডা’নদিকে এই চিহ্ন আরও স্পষ্ট বলে উল্লেখ করা হয়েছে। পি’ঠের দিকে ঘা’ড়ে কোনো দা’গ ছিল না।

ময়’নাত’দন্তের রি’পোর্টে বলা হয়েছে এই ‘লিগেচার মা’র্ক’ ৩৩ সেন্টি’মি’টার লম্বা ছিল। ডানদিকে দা’গটির পু’রুত্ব ছিল ছিল ১ সে’ন্টি’মিটার, বাঁ’দিকে পু’রুত্ব ছিল ৩.৫ সেন্টি’মি’টার। দড়ির চিহ্ন চি’বুকের ৪ সে’ন্টি’মিটার নিচে ছিল।

রিপো’র্টে বলা হয়েছে, থাই’রয়েড গ্র’ন্থি, সা’বকি’উটেনাস টি’স্যু (চা’ম’ড়ার ভিত’রের স্ত’র), ল্যা’রেঞ্জি’য়াল পেশীতে কোনও র’ক্তক্ষ’রণের চি’হ্ন নে’ই। সু’শা’ন্তের ময়’নাত’দ’ন্তের রি’পোর্ট প্র’কাশ্যে আ’সার সঙ্গে সঙ্গেই বি’ভিন্ন প্রশ্ন উ’ঠতে শুরু করেছে।

প্রতি’বেদনে প্র’কাশ সু’শান্তের ‘দেহের করো’না পরী’ক্ষাও করা হ’য়নি। এদি’কে জানা যাচ্ছে, ইতি’মধ্যেই CB’I টি’ম সুশান্তের ময়’নাত’দন্ত’কারী ৫ চি’কিৎসককে জি’জ্ঞা’সাবাদ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *