জবানব’ন্দিতে প্রত্য’ক্ষদ’র্শী জানালেন ম’র্গে সুশান্তের বুকে হাত রেখে রিয়া কি বলেছিলেন! – OnlineCityNews

জবানব’ন্দিতে প্রত্য’ক্ষদ’র্শী জানালেন ম’র্গে সুশান্তের বুকে হাত রেখে রিয়া কি বলেছিলেন!

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু নাড়িয়ে দিয়ে গেল গোটা দেশ! কেন আচ’মকা চলে যেতে হল তরতাজা একটা প্রা’ণকে ? জো’রক’দমে ত’দন্ত শুরু করেছে সি’বিআই। তদ’ন্তের খা’তিরে জি’জ্ঞা’সাবাদ করা হচ্ছে সেই স’মস্ত মানুষজনকে যাঁরা কোনও না কোনও ভাবে সুশান্তের সং’স্প’র্শে এসেছেন, অথবা অ’ভিনেতার মৃ’ত্যু তদ’ন্তে কোনও ত’থ্য দিয়ে ত’দন্তে সা’হায্য করতে পারবেন!

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে মু’খ খো’লেন মুম্ব’ইয়ের কু’পার হাসপাতা’লের কর্মী সুজিত সিং রাঠোর। সুশান্তের দে’হ বা’ন্দ্রার ফ্ল্যা’ট থেকে উ’দ্ধার করে এই হাসপাতা’লের ম’র্গেই রাখা হয়েছিল। সু’জিত সিং রা’ঠোর জানান, ১৪ জুন কু’পার হাসপাতা’লে এসেছিলেন রি’য়া চক্রবর্তী।

তিনি ম’র্গের ভিতরেও ঢো’কেন। সুশান্তের বু’কে হাত রেখে বলেছিলেন ” আমাকে ক্ষ’মা কোরো বাবু।” এরপরই কা’ন্নায় ভে’ঙে প’ড়েন রিয়া, তাঁকে ধ’রা’ধরি করে ম’র্গের বা’ইরে নিয়ে আসা হয়। কর্মী সুজিত সিং রা’ঠোরের দাবি, তিনি এই ঘটনার প্র’ত্যক্ষ’দর্শী, কারণ তিনিও রিয়ার সঙ্গে ম’র্গে ঢু’কেছিলেন।

এই ঘট’নার পরই ‘প্রশ্ন উঠেছে, ম’র্গ নি’ষিদ্ধ এলা’কা, যে কেউ সেখানে দু’ম’দাম করে ঢু’কে পড়রে পারে না,  তাহলে কী করে ম’র্গে ঢো’কার অনু’মতি পেলেন রি’য়া চক্র’বর্তী ? ম’র্গের সেই প্র’ত্যক্ষ’দ’র্শী ক’র্মী জানান, রিয়া’র মা সন্ধ্যা চ’ক্রবর্তী ও ভাই শৌ’ভিকও ম’র্গের ভি’তরে ঢু’কতে চে’য়ে’ছিলেন, কিন্তু তাঁদের অ’নু’মতি মে’লেনি।

সূত্রের খবর বলছে, ম’র্গের ভি’তরে নাকি ৪৫ মিনিট ছিলেন রিয়া চ’ক্র’বর্তী!শু’ক্র’বার সকালে একটি ভিডিও প্রকাশ্যে আসে যে’খানে দেখা যা’য়, ম’র্গে হা’জির হয়েছেন রিয়া চক্রবর্তী। তিনি কী ভা’বে  ম’র্গের মতো ‘নি’ষিদ্ধ এলাকায় ঢুকে পড়লেন ? ৪৫ মিনিট ম’র্গের ভি’তরেই থাক’লেন ? একাধিক প্রশ্নে সরব গোটা দেশ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *