অবশেষে সুশান্তের মৃ’ত্যু ত’দন্তে প্রথম যাকে গ্রেফ’তারের পথে সিবিআই – OnlineCityNews

অবশেষে সুশান্তের মৃ’ত্যু ত’দন্তে প্রথম যাকে গ্রেফ’তারের পথে সিবিআই

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃ’ত্যুতে সি’বিআই তদ’ন্তের নি’র্দেশ দিয়েছে সু’প্রিম কো’র্ট। মুম্বই পু’লিশ ও বিহার পু’লিশের পারস্পরিক দোষারোপে ত’দন্তে সমস্যা হচ্ছে, এই মন্তব্য করে বিচারপতি হৃষিকেশ রায়ের বেঞ্চ ৩৫ পাতার রায়ে বলেছে, ‘সত্য যখন সূর্যের আলোর ছোঁয়া পাবে, তখন যাঁরা জী’বিত তাঁরাই যে শুধু ন্যা’য়বি’চার পাবেন তা নয়।

যিনি মা’রা গিয়েছেন, তিনিও শা’ন্তির ঘু’ম ঘুমো’বেন।’ তদ’ন্তভার হাতে নেওয়ার পর থেকেই কেন্দ্রীয় গোয়ান্দারা অ’ত্যন্ত ত’ৎপর। শু’ক্রবারই মু’ম্বই পৌঁ’ছে স’কালেই সু’শান্ত-কা’ণ্ডের প্রধান প্রত্যক্ষদর্শী, সুশা’ন্তের রাঁ’ধুনি নীর’জকে এ’কপ্রস্থ জে’রা করে সিবি’আই। পাশপাশি এ দিনই মুম্বই পু’লিশের কাছ থেকে সুশান্তের ব্য’ক্তিগত ডা’য়েরি, কেস ফাইল, অভি’নেতার তিনটি মোবাইল ফোন, ল্যাপটপ নিজেদের হে’ফাজতে নিয়েছেন কে’ন্দ্রীয় গো’য়েন্দারা।

সুশান্ত-কাণ্ডে এখনও পর্যন্ত যে ৫৬ জনের ব’য়ান রে’কর্ড করেছে মুম্বই পু’লিশ তা-ও সি’বিআ’ইয়ের হাতে তুলে দেওয়া হবে বলে জানা গিয়েছে। এই মৃ’ত্যুর ত’দন্ত এখনও যতটা এগিয়েছে, ‘মূল অ’ভিযুক্ত’ হিসেবে নাম উঠে এসেছে সুশান্তের গার্ল’ফ্রেন্ড রিয়া চক্রবর্তীর।

বলিউড মা’ফি’য়াদের কথাতেই নাকি ছক ক”ষে সু’শান্তকে খু’ন করেছেন রি’য়া, এমন অভি’যোগও উঠে এসেছে। পাশাপাশি, সুশান্তের অ্যাকাউন্ট, তাঁকে ওষুধ খাওয়ানো, কাজের লোককে তাড়িয়ে দেওয়া, সুশান্তের সব কিছুতে রিয়ার আ’দিপ’ত্যের অ’ভিযোগও উঠেছে।

সুশান্তের বাবা কে কে সিং আ’লাদা করে রিয়ার নামে বি’হার পু’লিশের কাছে অ’ভিযোগ দায়ে’রের পরই বিহার পু’লিশ আলাদা করে মা’মলা রু’জু করে মু’ম্বইতে ‘গিয়ে ত’দন্ত শুরু করেছিল। এরই সঙ্গে জানা গিয়েছে, সু’শান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে খুব একটা খু’শি ছিল না রা’জপুত প’রিবার।

সুশান্তের পরিবারের অ’ভিযোগ, অভি’নেতার অ্যাকাউন্ট থেকে নাকি ১৫ কোটি টাকা হা’তিয়েছেন রি’য়া। এসবের জেরেই সুশান্তের শে’ষকৃ’ত্যেও রিয়াকে ঢু’কতে বা’ধা দিয়েছিল প’রিবার। যদিও সব অভি’যোগ উড়িয়ে দিয়েছেন জা’লেবি-নায়িকা রিয়া। একা’ধিক লোকের ব’য়ান এবং যেহেতু সুশান্তের সঙ্গে শে’ষে সবচেয়ে বেশি সময় রি’য়াই থাকতেন, তা’ই সম্ভবত রিয়াকে নিজেদের হে’ফা’জতে নিতে চাইছেন কে’ন্দ্রীয় গো’য়েন্দারা। ‘

সূ’ত্রের খ’বর, মুম্বই ইন্ডা’স্ট্রির একা’ধিক প্রভাবশালী রিয়া’কে সহ’যোগিতা করছে এবং প্র’মাণ লো’পাটের ক্ষেত্রেও হাত রয়েছে রিয়ার। সুশা’ন্তের মৃ’ত্যুকে স্বা’ভাবিক আ’ত্মহ’ত্যা’র ঘটনা মেনে নিতে এখনই না’রাজ সিবি’আই। একে অস্বাভাবিক মৃ’ত্যুর মা’মলা হিসে’বে এবং গ’ভীর ষ’ড়’য’ন্ত্র থাকতে পারে এমন সূ’ত্রের খোঁ’জেই রিয়াকে গ্রেফ’তা’রির কথা ভাবছেন গো’য়েন্দারা। কারণ স’ন্দেহ’ভা’জনের তালিকায় সর্ব’প্রথম নাম রয়েছে সুশা’ন্তের গা’র্লফ্রেন্ড রি’য়ারই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *