Breaking News
Home / বিনোদন / অবশেষে যার জন্য বাধ্য হলেন চেয়ার ছেড়ে পালাতে অভিনেতা জায়েদ খান!

অবশেষে যার জন্য বাধ্য হলেন চেয়ার ছেড়ে পালাতে অভিনেতা জায়েদ খান!

Advertisement
Advertisement

প্রযো’জক সমিতির সা’ধারণ সম্পাদক শা’মসু’ল আল’মের বাংলা’দেশ চলচ্চি’ত্র শিল্পী সমি’তির পূর্ণ স’দ’স্যপদ বাতিল করা”য় সমি’তির সাধারণ স’ম্পা’দক বরাবর আ’দালত থেকে নোটি’শ পা’ঠিয়ে’ছেন। তবে, খোঁজ নিয়ে জানা যায়, এ ধরনের কো’নো নো’টিশ এখনও পায়’নি শিল্পী স’মিতি।

তবে শা’মসুল আল’মের অ’ভিযো’গ সমি’তিতে থাকা অব’স্থায় কো’র্টের মেসে’ঞ্জার নোটিশ নিয়ে গেলেও জায়েদ খান সট’কে পড়েন। নো’টি’শে বলা হয়েছে, কী’ কারণে শাম’সুল আল”মের সদ’স্যপদ বা’তিল করা হলো? আর কেন বা তার সদস্য”পদ পুনর্বহাল হবে না।

যদি অ’বৈ’ধ’ভাবে স’দস্য হয়ে থাকে তাহলে সে বিষয়েও ব্যাখ্যা চেয়ে’ছেন আ’দালত। সদস্যদের অধিকার ফিরিয়ে দেয়ার ব্যাপারে সিদ্ধান্ত জানা’তে হবে। এর ব্য’ত্যয় হলে অ’ভি’যো’গকারীর পক্ষ থেকে হাই’কোর্টে সদ’স্যপদ বহালে নির্দেশনা চেয়ে আবে’দন করা হবে।

জানা গেছে, বৃহস্প’তি’বার আ’দা’লত থেকে বার্তা’বা’হক নো’টিশ নিয়ে গেলেও সমিতির কেউ রি’সিভ ক’রেনি। অন্যদি’কে বা’র্তাবা’হক জায়েদ খানের সাথে যো’গা’যোগ করলেও তিনি ঢাকার বাহিরে আছেন বলে জানান। আ’দাল’দের নোটিশ প্রসঙ্গে শামসুল আ’লম বলেন, আমা’র সদ’স্যপদ কেন বাতিল করা হলো?

আর কেনই বা আমা’কে সহ’যোগী সদস্য বা’নিয়ে রাখা হলো। এবং কেন আমি সদ’স্যপ’দ ফিরে পা’বো না? এই প্রশ্নের উত্তর জা’নতে বিচা’রিক আ’দাল’তে সোমবার (১৭ আগস্ট) অ’ভি”যো’গ করি। তখন আ’দালত থেকে সমন জারি করে জা’য়েদ খান বরাবর নোটিশ প্রদান করেন।

শামসুল আলম জানান, নোটিশ নিয়ে আ’দাল’তের মেসে’ঞ্জার বৃহস্পতিবার (২০ আগস্ট) শিল্পী সমিতিতে গিয়েছেন। জায়েদ খান তখন সমিতিতেই ছিলেন। কিন্তু নোটিশের বিষয়টি জানতে পেরে তিনি সরে পড়েন। একপাশ দিয়ে মেসেঞ্জার প্রবেশ করেন, অ’পর পাশ দিয়ে তিনি পালান। বিষয়টি নিয়ে জায়েদ খানোর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। সূত্র: সময় নিউজ টিভি।

Advertisement
Advertisement

Check Also

অবশেষে বিশাল বড় সুখবর দিলেন টালিউড অভিনেতা অঙ্কুশ

Advertisement দীর্ঘদিন প্রেমের পর এবার কি বি’য়ের পিঁ’ড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা? টুই’টে মিলল আভাস টালি’উডের এক জ’নপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!