সুশান্তের পোস্টম’র্টেমের সময় রিয়া ম’র্গে কেন ছিলেন? ফাঁ’স হওয়া ভিডিও নিয়ে তো’লপার – OnlineCityNews

সুশান্তের পোস্টম’র্টেমের সময় রিয়া ম’র্গে কেন ছিলেন? ফাঁ’স হওয়া ভিডিও নিয়ে তো’লপার

সুশান্ত মৃ’ত্যু ত’দন্তের বাঁ’কে বাঁ’কে তৈরি হচ্ছে নতুন রহস্য যার নিশা’নায় সেই এক বা’ঙালি মেয়ে রিয়া চক্র’বর্তী। ফাঁ’স হল নতুন তথ্য। সুশান্ত সিংহ রাজপুতের মৃ’ত্যুর পরের দিন অর্থাৎ ১৫ জুন মুম্বা’ইয়ের কুপার হাস’পাতালের ম’র্গে দুই ব্য’ক্তির সঙ্গে প্রবেশ করেছিলেন রিয়া চক্রবর্তী।

কে বা কারা তাকে ম’র্গে ঢু’কতে দিল? কেন ৪৫ মিনিট সেখানে তিনি ছিলেন? ঠিক কী করছিলেন? সোশ্যাল মিডিয়া উত্তাল এই প্রশ্নে। খবর আনন্দবাজার পত্রিকার। সু’প্রিম কো’র্টের রায়ে সুশান্ত-মৃ’ত্যু ত’দন্তের ভার সি’বিআই-এর হাতে আসার পরেই ‘টাইমস নাও’ থেকে প্রকাশিত ভিডিও থেকে ফাঁ’স হল এই নতুন ত’থ্য।

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, রিয়া সদা পোশাকে। মাথা থেকে মুখ ঢাকা তার, সঙ্গে একজন পুরুষ আর একজন সাদা পোশাকের মুখ বাঁ’ধা নারী। নেটিজেনদের এক অংশের ব’ক্তব্য রিয়ার সঙ্গের পুরুষটি হয় স্যামুয়েল মি’রান্ডা, না হয়, তার ভাই শৌ’ভিক চক্রবর্তী। আর রি’য়ার পা’শের মে’য়েটি নেটি’জেনদের মতে ‘শ্রুতি মোদী। যদিও নিশ্চিত করে কি’ছুই বলা যাচ্ছে না।

কিন্তু কেন রিয়া ১৫ জুন কু’পার হাস’পাতালের ম’র্গে গেলেন? নিয়ম অনুসারে পু’লিশের উপ’স্থিতিতেই, মৃ’ত ব্য’ক্তির পরিবারের অনু’মতি নিয়ে সেই পরিবারের সদস্য একমাত্র ম’র্গে যেতে পারেন। এক্ষেত্রে রি’য়া তার কিছুই করে’ননি। মুম্বাই পুলি’শের অনুমতি কি তিনি নিয়েছিলেন?

মুম্বাই পু’লিশ এ বিষয়ে কিছু জা’নায়নি কেন? উল্টে পরিবারের বাইরের লোক হয়ে রিয়া কীভাবে ম’র্গে প্রবেশ ক’রলেন? শুধু তাই নয়, ৪৫ মিনিট সেখানে উপস্থিত থেকে তিনি সুশা’ন্তের পো’স্টম’র্টেমের কোনও বিশেষ ত’থ্যকে কী সরিয়ে দি’লেন? এই প্রশ্ন ভা’বাচ্ছে গো’টা ভা’রতকে!

এর মধ্যেই প্রকাশ্যে এসছে রি’য়া চ’ক্র’বর্তী এবং ম’হেশ ভ’ট্টর হো’য়াট’সঅ্যা’প চ্যাট। এই চ্যাটে বার বার মহেশ রি’য়াকে সু’শান্তের কাছ থেকে চলে আ’সার জন্য রি’য়ার সা’হস আর তার সম’র্থনের ক’থা জা’নিয়েছেন। তিনি বলেছেন, রি’য়ার বাবাও খুশি হবে সুশা’ন্তের সঙ্গ রি’য়া ত্যা’গ করায়।

সুশান্তের যে ডা’য়েরির পা’তায় রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর প্রতি শ্রদ্ধা ভালবাসার কথা লেখা আছে সেই ইন্দ্রজিৎ কেন রিয়া সুশান্তকে ছেড়ে চলে আসায় খু’শি হবেন? এই প্রশ্নেরও উত্তর মিলছে না। সব উত্তর যার কাছে আছে তিনি রিয়া চক্রবর্তী। সিবি’আই কী তবে তাকেই এবার জেরা করবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *