সুশান্তের মৃ’ত্যুতে আমির-আনুশকার বিরুদ্ধে যে প্রশ্ন তুললেন কঙ্গনা! – OnlineCityNews

সুশান্তের মৃ’ত্যুতে আমির-আনুশকার বিরুদ্ধে যে প্রশ্ন তুললেন কঙ্গনা!

সু’শান্ত সিং রাজপুতের সঙ্গে আমির খান-আনুশকা শর্মা ‘পিকে’তে কাজ করলেও তারা কেন অভিনেতার মৃ’ত্যু’র পর মুখ বন্ধ করে রয়েছেন? তার মৃ’ত্যু’র পর কেন মুখ খুলছেন না আমির খান? কেন চুপ করে রয়েছেন আনুশকা শর্মা?

সে বিষয়েই এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, পরিচালক রাজকুমার হিরানির ছবি ‘পিকে’তে অভিনয় করেন সু’শান্ত। অথচ রাজু হিরানি কোনো মন্তব্য করছেন না।

তিনি বলেন, আসলে বলিউডে সবাই একযোগে একটি র‌্যাকে’টের মত কাজ করেন। সেই র‌্যাকে’টের একজন মুখ না খুললে, কেউ কোনও মন্তব্য করেন না বলেও ক্ষোভ উগরে দেন কঙ্গনা।

সম্প্রতি প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর বি’রুদ্ধে তোপ দাগেন কঙ্গনা। তিনি বলেন, রিয়া যদি নির্দোষই হবেন, তাহলে তিনি কেন সতীশ মানশিন্ডের মতো একজন হাই প্রোফাইল আইনজীবীর শরণাপন্ন হলেন।

প্রসঙ্গত, রিয়া চক্রবর্তীর হয়ে মা’মলা লড়তে প্রত্যেক শুনানিতে সতীশ মানশিন্ডে ১০ লাখ করে পারিশ্রমিক নিচ্ছেন। এদিকে সু’শান্তের মৃ’ত্যু’র ত’দন্তে এখনও পর্যন্ত ৫৬ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে মুম্বাই পুলিসের তরফে।

সেই সব তথ্য বৃহস্পতিবার (২০ আগস্ট) মুম্বাই পু’লিশের কাছ থেকে সংগ্রহ করবেন সিবিআই কর্মক’র্তারা। সু’শান্তের ব্যবহার করা ইলেক্ট্রনিক ডিভাইস যেমন ল্যাপটপ, মোবাইল ফোনও মুম্বাই পু’লিশের কাছ থেকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্মক’র্তারা ত’দন্তের স্বার্থে সংগ্রহ করবেন বলে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *