সন্তান জন্মের পর বিয়ের অনুষ্ঠান করবো বলে যা বললেন পূজা – OnlineCityNews

সন্তান জন্মের পর বিয়ের অনুষ্ঠান করবো বলে যা বললেন পূজা

‘ছোটবেলায় আমা’র অ’ভিযোগ ছিল—বাবা-মায়ের বিয়েতে তারা আমাকে কেন নেমন্তন্ন করেননি। কিন্তু আমা’র সন্তানের সেই অ’ভিযোগ অন্তত থাকবে না। একজন আধুনিক মা হিসেবে সন্তানের উপস্থিতিতে সামাজিক বিয়ে করবো।’—মা হওয়ার খবর জানিয়ে এসব কথা বলেন টলিউড অভিনেত্রী পূজা ব্যা নার্জি।

পূর্ব নির্ধারিত পরিকল্পনা অনুযায়ী, গত ১৫ এপ্রিল দীর্ঘ দিনের প্রেমিক কুণাল বার্মার সঙ্গে রেজিস্ট্রি বিয়ে হয় অভিনেত্রী পূজা ব্যানার্জির। কিন্তু করো’না সংকটের কারণে বিয়ের বিলাসবহুল সব আয়োজন বাতিল করেন এই যুগল। কোনো ধরনের সামাজিক অনুষ্ঠানই করেননি। এরই মধ্যেভ মা হতে যাচ্ছেন পূজা। তাই সন্তান জন্মের পর সামাজিক নিয়ম মেনে বিয়ের অনুষ্ঠান হবে বলে জানিয়েছেন পূজা।

এ প্রসঙ্গে পূজা বলেন—বিয়ে নিয়ে অনেক পরিকল্পনা ছিল। কিন্তু করো’নার কারণে সামাজিক বিয়ের অনুষ্ঠান বাতিল করতে হয়েছে। এমনকি, রেজিস্ট্রি বিয়ের দিনও মা উপস্থিত থাকতে পারেননি। তাই সন্তান জন্মের পর সামাজিক বিয়ের অনুষ্ঠান করবো।

কুণাল বার্মার সঙ্গে দীর্ঘ ৯ বছর প্রেম করার পর ২০১৭ সালে হঠাৎ বাগদান সারেন পূজা। এরপর দুজনেই কাজে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ে নিয়ে কোনো সাড়া শব্দও পাওয়া যায়নি। গত মার্চের মাঝামাঝি সময়ে অর্থাৎ বাগদানের দুই বছর পর পূজা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি স্থিরচিত্র পোস্ট করে বিয়ের ঘোষণা দেন।

অভিনয় ক্যারিয়ারে অনেক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন পূজা। বেশ কিছু হিন্দি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। পরবর্তীতে নাম লেখান চলচ্চিত্রে। তেলেগু ভাষার ‘ভিড়ু থেড়া’ সিনেমার মাধ্যম চলচ্চিত্রে পা রাখেন। এরপর দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’, সোহমের বিপরীতে ‘লাভেরিয়া’, ইন্দ্রনীলের বিপরীতে ‘তিন পাত্তি’সহ অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন পূজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *