Home / সারা দেশ / আ’দালতের যে আদেশ শুনেই হউ মাউ করে কা’ন্নায় ভেঙে পড়েন ডা. সাবরিনা

আ’দালতের যে আদেশ শুনেই হউ মাউ করে কা’ন্নায় ভেঙে পড়েন ডা. সাবরিনা

Advertisement

আ’দাল’তে দাঁড়ি’য়ে কা’ন্নায় ভেঙে পড়েন জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী। ক’রো’নার ভু’য়া রিপো’র্ট দেওয়ার অ’ভি’যোগে তার বি’রু’দ্ধে প্রতা’রণার মা’ম’লা হয়। সে মা’ম’লার অ’ভিযো’গ গঠন শুনানির আ’দেশ দেওয়ার পর তিনি কা’ন্নায় ভে’ঙে পড়েন।

বৃহস্পতি’বার ঢাকা মহানগর হাকিম সরা’ফুজ্জামা’ন আনছারীর আ’দা’লত সাব’রিনাসহ আট আ’সা’মির অব্যাহতির আবেদন নাকচ করা হয়। আ’দালত তাদের বি’রু’দ্ধে অ’ভিযোগ গঠনের এই আদেশ দেন। এ সময় তাঁদের বি’রু’দ্ধে সা’ক্ষ্য গ্রহণের জন্য পরবর্তী ২৭ আগস্ট দি’ন ধার্য করেন আ’দালত।

এ মা’ম’লায় অন্য আ’সা’মিরা হলেন জেকে’জি হেলথ”কেয়ারের প্রধা’ন নির্বাহী কর্মক’র্তা (সিইও) আরিফুল হক চৌধু’রী, আবু সাঈদ চৌ’ধুরী, হু’মায়ূন কবির হিমু, তানজি’লা পাটো’য়ারী, বিপ্লব দাস, শফিকুল ইস’লাম রো’মিও ও জেবুন্নেসা।

এর আগে গত ১৩ জুলাই সাব’রিনাকে আ’দা’লতে হাজির করে চারদি’নের রি’মা’ন্ড চেয়েছিল পু’লিশ। শুনা’নি শেষে ঢাকা মহানগর হাকিম শাহি’নুর রহমান তিনদিনে’র রি’মা’ন্ড মঞ্জুর করেন।

১২ জুলাই দুপুরে সাব’রিনাকে তেজ’গাঁও বিভাগীয় উপ-পু’লিশ (ডিসি) কার্যা’লয়ে এনে জি’জ্ঞাসা’বা’দ করা হয়। জিজ্ঞা’সাবাদ শেষে তা’কে ক’রো’নাভাই’রা’সের।

এর আগে গত ১৩ জুলাই সা’বরিনাকে আ’দাল’তে হাজি’র করে চার’দি’নের রি’মা’ন্ড চে’য়েছিল পু’লিশ। শুনা’নি শে’ষে ঢাকা ম’হানগর হাকিম শা’হিনুর রহমান তিনদি’নের রি’মা’ন্ড ম’ঞ্জুর করেন।

Advertisement
Advertisement

Check Also

চাঁদপুর টু কক্সবাজার চালু হচ্ছে বিআরটিসি এসি বাস

Advertisement চাঁদপুর টু কক্সবাজার চালু হচ্ছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের বিআরটিসি এসি বাস। আগামি ২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!