Breaking News
Home / ভারত / সুশান্তের মৃ’ত্যু নিয়ে হাজারো রহ’স্য, অবশেষে পাওয়া গেল সুশান্তের বাড়িতে যাওয়া সেই নারীর পরিচয়

সুশান্তের মৃ’ত্যু নিয়ে হাজারো রহ’স্য, অবশেষে পাওয়া গেল সুশান্তের বাড়িতে যাওয়া সেই নারীর পরিচয়

Advertisement
Advertisement

একের পর এক নতুন র’হস্য দানা বাধতে শুরু করেছে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু নিয়ে। সম্প্রতি নতুন যে রহ’স্যটি সবার সামনে আসে সেটি হল, সুশান্তের মৃ’ত্যুর দিন তার বাড়িতে অ’জ্ঞাত এক নারীকে দেখা গিয়েছিল ঘুরা’ফেরা করতে। কিছুক্ষণ পর হু’ট করেই উধাও হয়ে যাওয়া সেই না’রীকে নিয়ে তাই সৃ’ষ্টি হয়েছিল নতুন জ’ল্পনা।

অবশেষে সেই রহ’স্যময়ী ‘নারীর পরিচয় মিলেছে। সূত্রের খবর অনুযায়ী সুশান্তের বাড়িতে যাওয়া সেই নারী আর কেউ নয়, তিনি হলেন রিয়া চক্রবর্তীর ভাই সৌ’ভিক চক্র’বর্তীর ‘বান্ধবী। সৌভিকের এই বান্ধবীর নাম হচ্ছে জা’মিলা। সুশান্তের মৃ’ত্যুর দিন জামিলা সুশা’ন্তের বাড়িতে যান।

তবে অ্যাপা’র্টমেন্টে প্রবেশের জন্য অনু’মতি না দিলে তিনি সেখান থেকে চলে যান। তার সাথে তখন সুশান্তের বাড়িতে গিয়েছিলেন প্রি’য়াঙ্কা খে’মানি এবং ম’হেশ শেঠি। মূলত এই নারী সম্পর্কে জ’ল্পনা তৈরি হয়েছিল একটি ভিডিও নিয়ে। সুশান্তের বাড়িতে যাওয়ার পর সেখানের একটি ভিডিও ভা’ইরাল হয় সা’মাজিক মাধ্যমে।

যেখানে দেখা যায় নীল র’ঙের টপ এবং বাদামি রঙের একটি প্যান্ট পরিহিত অবস্থায় তিনি সেখানে অবস্থান করছেন। রহ’স্য ঘনীভূত হয়, কেউ একজন তার সাথে কথা বলতে গেলে কিছুক্ষণ পর তিনি সেখান থেকে চলে আসেন। ফলে সেই সময় তাকে আর সুশা’ন্তের বাড়িতে দেখ’তে না পাওয়া গেলেই তাকে নি’য়ে সৃ’ষ্টি হয় নতুন র’হস্য।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং এর দায়ের করা মা’মলার তদ’ন্ত’ভার পু’লিশ, এ’ডির হাত গড়িয়ে এখন চলে যাচ্ছে কেন্দ্রীয় ত’দন্ত সংস্থা সিবিআই এর কাছে। সিবিআইকে মা’ময়ার ত’দন্ত’ভার দেয়ার ব্যাপারে সায় দিয়েছে হাই কোর্ট।

ফলে এতদিন এই মা’মলার ত’দ’ন্তভার এডির কাছে থাকলেও এখন সেটা আর থাকছে না। মা’মলার ত’দন্ত সিবিআইকে দেয়ার খবরে সন্তোষ প্রকাশ করেছে সুশান্তের পরিবার। সঠিক ত’দন্ত করেব জ’ড়ি’তদের বিচা’রের দাবিও করা হয়েছে তার পরিবারের পক্ষ থেকে।

Advertisement
Advertisement

Check Also

চালু হল Whatsapp Payment, জানুন কীভাবে ব্যবহার করবেন

Advertisement দুইবছর বিটা মোডে Whatsapp Pay চালানোর পর অবশেষে পেমেন্ট সিস্টেম চালুর অনুমতি প্রিয় জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!