অসাধারণ কণ্ঠে গান গেয়ে ভাইরাল কিশোর, প্রশংসার ঝড় নেট দুনিয়ায় (ভিডিও) – OnlineCityNews

অসাধারণ কণ্ঠে গান গেয়ে ভাইরাল কিশোর, প্রশংসার ঝড় নেট দুনিয়ায় (ভিডিও)

এখন ডিজিটালের যুগ! নিমেষে বিশ্বের এক প্রান্ত থেকে অ’পর প্রান্তে পৌঁছে যাচ্ছে কনটেন্ট! গুণমানের ওপর নির্ভর করে তা ভাইরালও হচ্ছে! কোটি কোটি লাইক, শেয়ার, ভিউ! প্রত্যেক দিনই গৃহব’ন্দি জনজীবনের একটু হাসি একটু মজা আর একটু ভালো লাগার রসদ যোগায় ছোট ছোট অসাধারণ ভিডিও গুলো।

এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক খুদের গলায় মহম্মদ রফির গান। শিশুদের প্রতিভা ফুটিয়ে তোলার ক্ষমতা আর সকলের থেকে সর্বাধিক। বড়দের থেকেও যে তারা কোনো অংশে কম নয় অনায়াসেই প্রমান করে দেয় এই খুদেরা।

বয়সে ছোট তো কি হয়েছে, এই শিশু নিজের গ’লায় স্থান দিয়েছেন মহম্মদ রফিকে। এই গান গেয়ে সুপারহিট তকমা পেয়েছে সেই খুদে। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় এমনই একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে হাতে মাইক্রোফোন নিয়ে গান গাইছে একটি ছোট্ট ছেলে।

মহম্মদ রফির গান, “পুকরতা চালা হু ম্যায়”। অসাধারণ কন্ঠে শিশুটি গেয়ে চলেছে গান। গলায় যেন তার যা’দু রয়েছে। জানা গিয়েছে ওই ছোট্ট ছেলেটির একটি নিজস্ব ফেসবুক পেজ রয়েছে। ছোট্ট শিশুর কণ্ঠে গাওয়া গান নেটিজেনদের মন ছুঁয়ে গেছে। তার আগাম ভবিষ্যৎ এর জন্য সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

নিজের ফেসবুক পেজে এসে তার গাওয়া বিভিন্ন গান মাঝে মাঝে আপলোড করে। সেই থেকেই ধীরে ধীরে বাড়ছিল শিশুটির গানের জনপ্রিয়তা। সকলেই শিশুটির উজ্জ্বল ভবিষ্যতের কামনা করে। ভিডিওটি শেয়ার কররার কিছুদিনের মধ্যেই ভাইরাল হয়ে যায়। লাইক কমেন্ট ও শেয়ারের ব’ন্যা বইতে শুরু করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *