ময়মন’সিংহের ছবিগুলো কাঁ’দালো লাখো মানুষকে – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / ময়মন’সিংহের ছবিগুলো কাঁ’দালো লাখো মানুষকে

ময়মন’সিংহের ছবিগুলো কাঁ’দালো লাখো মানুষকে

Advertisement
Advertisement

ময়মনসিংহের ফুলপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে নি’হত আট’জনের মধ্যে শি’শু বুলবুলির (৮) লা’শ বুকে জড়িয়ে ধরে এক ব‌্যক্তির আহা’জারির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছ’ড়িয়ে পড়লে তা নিয়ে বি’ভ্রান্তি দেখা দিয়েছে।

অনেকে মনে করছেন এ ঘটনায় বাবা-মে’য়ে দুজ’নেরই মৃ’ত‌্যু হয়েছে। আবার অনেকে মনে করছেন মে’য়ের লা’শ বু’কে নিয়ে বাবা আহা’জারি করছেন। মঙ্গলবার (১৮ আগস্ট) সকা’লের মর্মা’ন্তিক এ দু’র্ঘটনায় অনেকেই নি’জেদের ব্য’ক্তিগত টাইমলাইনে ছবিটি শেয়ার করে নানা ম’ন্তব‌্য করছেন।

মা’ইক্রো’বাসটি থেকে উদ্ধা’র করা হয় এ’কের পর এ’ক লা’শ। সেখানে শি’শু বুলবুলি আক্তা’রকে (৭) আ’হত অব’স্থায় উদ্ধার করা হলেও শেষ পর্যন্ত বাবার বুকেই সে শেষ নি’শ্বাস ত্যা’গ করে। এই ঘটনার একটি ছবি সা’মাজির যোগা’যোগ মা’ধ্যমে ভাই’রাল হয়। যা দেখে চো’খের পানি ধরে রা’খতে পা’রেনি কেউ।

নিজের আদরের কন্যা’কে বুকে জড়িয়ে অঝ’রে কাঁ’দছি’লেন বাবা শাহ’জাহান। তা’র আর্ত’নাদ আর আহা’জারিতে ভা’রি হয়ে উঠে সেখানকার আ’কাশ-বাতাস। এই শো’কা’র্ত ও বে’দনা’বিধুর দৃ’শ্যই আ’রও একবার জো’রে’শোরে উচ্চারণ করলো আর কত প্রা’ণ হা’রালে বন্ধ হবে এই সড়ক স’ন্ত্রাস।

ফায়ার সার্ভিসের উদ্ধার টিম যখন তাদের পানি থেকে উ’দ্ধার করে ত’খনও প্রাণ হারানো মে’য়েটি’কেই বু’কে জ’ড়িয়ে শো’কা’তাপ কর’ছি’লেন শা’হজা’হান। স’ন্তানের প্র’তি এক’জন বা’বার ভালো’বাসা কতটা তী’ব্র হতে পারে এটাই প্র’মাণ করেছেন বাবা শাহ’জাহান। এক’মাত্র বা’বা ছা’ড়া এই ভা’লো’বাসা কে’উ ক’খনও অনু’ভব কর’তে পার’বেন না।

এ’তে কিছু’টা বিভ্রা’ন্তি ছ’ড়াচ্ছে দাবি করে ফুলপুর থা’নার ওসি ইমারত ‘হোসেন বলেন, ‘ছবিতে অনে’কেই বাবা ও মে’য়ের নি’হত হও’য়ার কথা বল’ছেন। কিন্তু দুর্ঘট’নায় মেয়ে’টির বাবা শাহজা’হান মা’রা যা’ননি। তাছাড়া মে’য়েটির লাশ বু’কে নিয়ে আহা’জা’রি করা ব‌্য’ক্তিও মে’য়েটির বা’বা নন। তিনি মেয়েটির চা’চা সার’ফুল আলম। আহা’জারির সময় মেয়ে’টির বাবা শাহজা’হানও পাশেই ছিলেন।’

এ ঘটনায় নি’হত’রা হলেন, ভা’লুকা উপজে’লার বি’রু’নীয়া ইউ’নিয়নের কাই’চান গ্রা’মের মিলন আ’ক্তার (৬০), তার ভাই গফ’র’গাঁও উপজে’লার ভা’তুরি গ্রামে’র শা’মছু’দ্দিন (৫৮), তা’দের দুই বোন পা’রুল আ’ক্তার (৪৫) ও রিজিয়া আক্তার (৬৫), মিলন আক্তারের ছেলের বউ মোছাম্মাৎ বেগম (৩০), নাতনি বুলবুলি (৮), শামসুদ্দিনের মেয়ে রিপা আক্তার (২৫) ও শ্যালক নবী হোসেন (৩৫)।

দু’র্ঘ’টনায় নি’হতদের স্বজনরা জানান, হঠাৎ হার্ট অ‌্যাটাকে ভাগ্নে মা’রা যাবার খবর পেয়ে মামা-খালাসহ ১৪ জন নিকট আত্মীয় মিলে একটি মাইক্রোবাস ভাড়া করে ময়’মনসিংহের ভা’লুকা থেকে শেরপু’রের নালি’তা’বা’ড়ীতে যা’চ্ছি’লেন। মঙ্গ’লবার ‘ভোরে রওনা হয়ে ময়ম’নসিংহ-শের’পুর স’ড়কে ফুলপু’রের বা’শাটি এলাকায় পৌঁছলে সকা’ল সাড়ে ৭টার দিকে হাঠাৎ করেই ঘুমিয়ে পড়েন মা’ইক্রো’বাসের চা’লক।

এতে মাই’ক্রো’বাসটি নি’য়ন্ত্রণ হা’রিয়ে সড়ক থেকে নেমে যায় পা’শের পু’কুরে। এতে শিশু-না’রীসহ প্রা’ণ হা’রান আ’ট জন নি’কট আ’ত্মীয়। পু’লিশ ও ফা’য়ার সা’র্ভিস ক’র্মীরা পুকুর থেকে দুর্ঘ’টনা কব’লিত মাই’ক্রো’বাসটি উদ্ধা’র করেছে। আহ’ত’দের উদ্ধার করে স্থা’নীয় হাস’পাতালে ভ’র্তি করা হয়েছে। চাল’ক পালি’য়েছে।

দু’র্ঘ’টনা থে’কে প্রা’ণে বেঁ’চে যাওয়া শাহ’জাহান মিয়া জা’নান, মাই’ক্রোবা’সটি খুব দ্রু’ত গ’তিতে চল’ছিল, রা’স্তায় কোনো গা’ড়ি ছিল না। হ’ঠাৎ করে গাড়ি’টি পু’কুরে পড়ে যায়। মনে হয় চালক ঘু’মিয়ে পড়ে’ছিলেন। সা’রফুল ইস’লাম বলেন, ‘চা’লক খুব সকালে ঘুম থেকে উঠে গা’ড়ি নি’য়ে বের হন।

গা’ড়ি চালানোর স’ময় তার চো’খ ঘু’মে ঢু’লু ঢু’লু ছিল। গাড়িও দ্রু’ত গতিতে চালাচ্ছিলেন।’ ফুলপুর থা’নার ওসি ইমারত হোসেন গা’জী জানান, ওই মাই’ক্রো’বাসে মোট ১৪ জন যাত্রী ছি’লেন। তারা সবাই নি’কট আ’ত্মীয়। নি’হ’ত’দের লা’শ স্বজ’ন’দের কাছে হ’স্তা’ন্তর করা হয়েছে। আ’হত’দের স্থা’নীয় হাস’পাতা’লে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

Advertisement
Advertisement

Check Also

কাজের মেয়ে ভ’য়ংকর! (ভিডিও)

Advertisement Advertisement নি’র্ম;’ম, ভ’;য়া;ব’হ পাশ;বিকতা। যে গৃহ;কর্মী;র দা;য়ি;ত্বে বৃদ্ধা মা’কে রেখে সন্তানরা জী’বিকার প্রয়োজনে বাইরে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!