Breaking News
Home / সারা দেশ / যে অঞ্চলের আঃলীগ নেতার গুদাম থেকে ৯২২ বস্তা চাল জ’ব্দ

যে অঞ্চলের আঃলীগ নেতার গুদাম থেকে ৯২২ বস্তা চাল জ’ব্দ

Advertisement
Advertisement

জামালপুরের ইস’লামপুর উপজে’লায় গোয়ালেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উত্তোলিত ৬০০ বস্তা জিআর ও ৩২২ বস্তা ভিজি’ডির চাল বিতরণ না করায় তা জ’ব্দ করেছে উপজে’লা প্রশাসন। সোমবার রাতে ইস’লামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকায় উপজে’লা আওয়ামী লীগ নেতার গুদাম থেকে এসব চাল জ’ব্দ করা হয়।

সোমবার রাত ৯টার দিকে গো’পন সংবাদের ভিত্তিতে ইস’লামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকায় উপজে’লা আওয়ামী লীগের শ্রম বি’ষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলমের মালিকানাধীন মিম এন্টারপ্রাইজের গুদামে অ’ভিযান চা’লায় উপজে’লা প্রশাসন।

এ সময় গোয়ালেরচর ইউনিয়নের দুস্থ মানুষের মাঝে বিতরণের জন্য ওই ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদের উত্তোলিত ৩০ কেজির ৬০০ বস্তা জিআর ও ৩২২ বস্তা ভিজি’ডির চাল উ’দ্ধার করা হয়। গত শনিবার উত্তোলিত জিআর চালগুলো তাৎক্ষণিকভাবে গোয়ালেরচর ইউনিয়নের দুস্থদের মাঝে বিতরণের কথা থাকলেও চালগুলো উত্তোলনের পর ওই আওয়ামী লীগের নেতার গুদামে মজুদ রাখা হয়।

এছাড়াও জ’ব্দকৃত ভিজি’ডির চালগুলো প্রায় এক মাস আগে উত্তোলন করা হয়েছে। এ ব্যাপারে ইস’লামপুর উপজে’লা নির্বাহী কর্মক’র্তা মো. মিজানুর রহমান জানান, বরাদ্দকৃত চাল বিতরণ না করায় সেগুলো জ’ব্দ করা হয়েছে। এছাড়াও জ’ব্দকৃত চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্য ছিলো কিনা তা ত’দন্ত করা হবে এবং সত্যতা পাওয়া গেলে মা’মলা করা হবে।

Advertisement
Advertisement

Check Also

আর ভ্যান চালাবে না শিশু শম্পা, পরিবারের সব দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

Advertisement জামালপুরে ভ্যা’নচালক শি’শু শম্পার অ’সুস্থ বাবা’র চিকি’ৎসা ও তার প’রিবারের সব দায়িত্ব নিয়ে’ছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!