বিয়ে না করে যেভাবে বাবা হলেন সালমান খান – OnlineCityNews

বিয়ে না করে যেভাবে বাবা হলেন সালমান খান

জীবনের ৫৩ বসন্ত কে’টে গেছে। কত নারীই হাতের তালু গড়িয়ে এলো গেলো। কত সুন্দরীই রূপের মুগ্ধতা ছড়ানো চোখের সামনে। তিন দশকের সফল ক্যারিয়ারে অনেক রমনীর সঙ্গেই নিজের নাম জড়িয়েছে।

অনেক সময়ই অনেক গুঞ্জন বাতাসে ভেসেছে কিন্তু গাঁটছড়াটা বাঁধা হলো না বলিউড সুপারস্টার সালমান খানের। কিন্তু হঠাৎ যদি কানে খবর আসে- বাবা হচ্ছেন সল্লু ভাই! তখন কি মনে প্রশ্ন জাগবে না- বিয়েই করেননি,

আবার বাবা হচ্ছেন কী করে? যারা বছরের পর বছর ধরে সালমান খানের বিয়ে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে তাকে প্রশ্নবাণে জর্জরিত করেছেন তাদের এবার বুঝি অপেক্ষা ফুরোলো।

দাবাং হিরোকে আর এই প্রশ্ন করতে হবে না এখন থেকে। বরং এখন অনেকে বুঝতে পারবেন যে, সালমান হয়তো জীবনে কোনও দিনও বিয়ে করবেন না। তবে যে তিনি বাবা হচ্ছেন! হ্যাঁ, তবে সেটি সারোগেসির মাধ্যমে।

বিয়ে করার ব্যাপারে অতীতেও বিভিন্ন সময় সামলমান জানিয়েছিলেন- তিনি যদি কখনও বিয়ে করেনও তবে সেটি শুধুই সন্তানের জন্য। নিজে বিয়ে না করলেও সল্লু ভাই শিশুদেরকে খুব ভালোবাসেন। সুযোগ পেলেই কোলে তুলে নেন। আদর করে চুমু খান।

এবার সালমানের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাতে টাইমস অব ইন্ডিয়া বলছে, বিয়ে করছেন না নায়ক। তবে সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ার কথা ভাবছেন। আর এজন্য কৃত্রিমভাবে কোনও নারীর জরায়ুতে সালমানের শুক্রাণু স্থাপন করা হবে,

তার গর্ভেই বেড়ে উঠবে সালমানের শিশুটি; জন্মের পর তার বাবা হবেন বজরঙ্গী ভাইজান। তবে এ তালিকায় সালমান খানের আরও আগেই নাম লিখিয়েছেন বলিউডের বহু তারকা।

আমির খান, শাহরুখ খান, করণ জোহরের মতো তারকারাও সারোগেসির মাধ্যমে সন্তান নিয়েছেন। ১৯৮৯ সালের ১২ ডিসেম্বর মুক্তি পাওয়া ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষক হয় সালমান খানেন।

প্রথম ছবিতেই বাজিমাত করেন বলিউডের নামি গীতিকার সেলিম খানের ছেলে সালমান। আগামী ৫ জুন সালমানের ‘ভারত’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। বছরের শেষ দিকে আসবে দাবাংয়ের সিক্যুয়েল ‘দাবাং ৩’।

Leave a Reply

Your email address will not be published.