দুই দিদির সাথে জীবনের শেষ জন্মদিন পালন করছেন সুশান্ত, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও – OnlineCityNews

দুই দিদির সাথে জীবনের শেষ জন্মদিন পালন করছেন সুশান্ত, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সুশান্ত সিং রাজপুত বলিউড জগতের এক খ্যাতনামা অভিনেতা। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে গেছেন আমা’দের। সুশান্ত জি টিভির জনপ্রিয় টিভি সিরিয়াল ‘পবিত্র রিস্তা’র মাধ্যমে বলিউড জগতে আ’ত্মপ্রকাশ করেন। খুব কম সময়ের মধ্যেই তিনি সিনেমা জগতে জনপ্রিয়তা লাভ করেন।

তবে বলিউড জগতে তার এই এই পথ সহজ ছিল না। বিহারের ছোট শহর থেকে উঠে এসে বলিউডের তারকা হওয়ার পিছনে অনেক ক’ষ্ট করতে হয়েছে। এত কিছুর মাঝেও বলিউডের স্ব’জন’পো’শন এর জেরে আমা’দের হারাতে হল সুশান্তকে। বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন সুশান্ত।

সুশান্ত আজ আমা’দের মধ্যে নেই। ২ মাস হয়ে গেছে তার অনুপস্থিতি। নিজের বান্দ্রার বাড়িতে ঝু’লন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল সুশান্তের নি’থর দে’হ। বর্তমানে সুশান্ত সিং রাজপুত এর আ’ত্মঘা’তী মাম’লার তদ’ন্ত করছে সিবি’আই। একের পর এক তথ্য উঠে আসছে এই মাম’লাকে ঘিরে।

বিভিন্ন মহল থেকে অভি’যোগ উঠছে যে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের প্রয়া’ণের সঙ্গে এই ঘটনার যোগ রয়েছে। সুশান্তের বাবা রিয়ার বিরু’দ্ধে মা’মলা দায়ের করার পর বিত’র্ক আরো তুঙ্গে। দিশার তদ’ন্তকে ঘিরেও নানা রকম জল্পনা চলছে। ২ মাস পেরিয়ে যাওয়ার পরও ঘটনার কোনো কিনারা হয়নি।

২০২০ সালের জানুয়ারি মাসে ২১ তারিখে ছিল সুশান্তের জন্মদিন। এবারের জন্মদিনে সুশান্ত দিদিদের সঙ্গে সেলিব্রেশন করেছিলেন। কেউ হয়ত ভাবতেও পারেননি যে, এটাই সুশান্তের জী’বিতাব’স্থায় শেষ জন্মদিন পালন। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে।সেখানে দেখা গেছে সুশান্ত আর তার দুই দিদি রীতা সিং, নীতু সিং রয়েছেন।

দুই দিদি ভাইয়ের জন্মদিন উপলক্ষে বেশ আনন্দে রয়েছেন তা ভিডিও থেকেই পরিষ্কার।শেষবারের মতো জন্মদিন চণ্ডীগড়ে দিদির বাড়িতেই পালন করেছিলেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের দিদির সঙ্গে নাকি তার খুব একটা ভালো সম্পর্ক ছিল না। অন্তত রিয়া চক্রবর্তী তাই প্রমাণ করতে চেয়েছে জনসমক্ষে।

তাহলে এই দুই দিদি তাদের প্রিয় ভাইয়কে ঠিক কতটা ভালোবাসতেন তা সুশান্তের জন্মদিনের ভিডিওতেই প্রকাশিত। ভাইয়ের ঘটনার সঠিক তদ’ন্ত এবং বি’চার যতদিন না হচ্ছে ততদিন এর শেষ না দেখে ছাড়বেন না বলে জানিয়েছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *