Breaking News
Home / বিনোদন / যে কারনে ৩ টাকার দেনমোহের বিয়ে মাত্র ৫ মাসও টিকলো না পরীমনির!

যে কারনে ৩ টাকার দেনমোহের বিয়ে মাত্র ৫ মাসও টিকলো না পরীমনির!

Advertisement

লাখ কিংবা কোটি নয়, চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির বিয়ে হয়েছে মাত্র ৩ টাকা দেনমোহরে! বিয়ের পাঁচ মাস পেরিয়েও গেল, পরীমনির স্বামী বা সংসারের কোনো খবর মিলছে না। ঘনিষ্ঠ এক সূত্র মতে, নির্মাতা কামরুজ্জামান রনির সঙ্গে পরীর কোনো সম্পর্ক এখন নেই।

কামরুজ্জামান রনি নাগরিক নাট্য সম্প্রদায়ের সদস্য ও নির্দেশক। এছাড়া তিনি অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সহকারি পরিচালক হিসেবে কাজ করছেন। ওই ছবিতে অভিনয় করছেন পরীমনি। সেখানে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয় পরী-রনির। একপর্যায়ে রনিই বিয়ের প্রস্তাব দেন পরীকে। মনে মনে রনির প্রতি দুর্বল পরী সেই প্রস্তাব এড়াতে পারেননি।

চলতি বছরের ১০ মার্চ পরী রাজধানীর রাজারবাগ এলাকার এক কাজী অফিসে কামরুজ্জামান রনিকে বিয়ে করেন। বিয়ের পর স্বামীর সঙ্গে ফেসবুকে ছবিও পোস্ট করেন পরীমনি। কিন্তু এরপর স্বামীকে নিয়ে সামনে আসেননি এই নায়িকা। তাদের সংসার এখনো টিকে আছে কি-না? বিষয়টির সত্যতা জানতে রনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ সম্পর্কে কোনো কথা বলতে রাজি হননি।

বিয়ের আগে পরীমনি বলেন, মানুষ যখন কাউকে আই লাভ ইউ বলে, তোমাকে আমি চাই— এটা কিন্তু তাকে ছাড়ার জন্য নিশ্চয় বলা হয় না। কিন্তু এখন বিয়ের শুরুতেই বলে দেয়া হয়, দেনমোহর কতো হবে? ছাড়াছাড়ি হয়ে গেলে এগুলো আবার দিতে হবে। এগুলো কিন্তু একটা মানসিক চাপ হিসেবে মাথায় ঢুকে যায়। ছাড়াছাড়ি নিয়ে চিন্তার চেয়ে আমা’র কাছে বন্ধনটা খুব জরুরি।

পরীমনির বড় পর্দায় অভিষেক হয় ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে। সে বছর ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তিনি, যদিও এখনো মুক্তি পায়নি ছবিটি। পরীমনি অভিনীত অন্য ছবিগুলো হলো ‘ভালোবাসব তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘র’ক্ত’ ও ‘স্বপ্নজাল’।

Advertisement
Advertisement

Check Also

ঘুম ভেঙে রাতের পো’শাকেই ক‍্যা’মে’রায় ধরা পড়লেন বউদি মোনালিসা! (ছবিসহ)

Advertisement Advertisement ভো’জপু’রি ছবি’র অন‍্যতম জনপ্রিয় অভি’নেত্রী মোনা’লিসা ওরফে’ অন্ত’রা বি’শ্বাস। সোশ‍্যাল মি’ডিয়াতেও বেশ সক্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!